ভোজপুরি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল হল [ভিডিও]

ভোজপুরি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল হল [ভিডিও]

ইউটিউব ফেসবুক কিংবা টুইটার যেখানে চোখ রাখুন সেখানে এখন সিংহলীর একটি ভাইরাল গানটি শুনতেই পাবেন। ভাষা দুর্বোধ্য হলেও এই গান শ্রোতাদের অন্তরে ছুঁয়ে গেছে। এই গান এককথায় প্রমান করেছে গানের কোনো ভৌগোলিক সীমারেখা হয়না।

গানের কথার মানে না বুঝলেও সুরের মাধ্যমেই আনন্দমুখর বা প্রেমের পরিবেশ গড়ে উঠতে পারে। ভারতে সব ভাষার মানুষের বাস, তাই ভাষা সংস্কৃতি ও চলচ্চিত্র মহল আলাদা।

যেমন ওড়িশা তামিলনাড়ু অঞ্চলে সেখানকার চলচ্চিত্র বা গান হয় ওখানকার ভাষাকেন্দ্রিক। কিন্তু সেগুলো অঞ্চলভেদে সীমাবদ্ধ থাকেনা ছড়িয়ে পরে সর্বত্র।

এবার এরকমই এক ভোজপুরী গান ও গানের তালে নাচ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। শুধুই যে হিন্দি গানের তালে নাচা যায় এমন কোনো কথা নেই।

ভাষা না বুঝলেও যে নানা ভাষার গানে পারফর্ম করা যায়, তালে তাল মিলিয়ে নাচ করা যায় তাই প্রমাণ করে দিয়েছেন এক যুবতী। তার নাচ গানের যেন মাধুর্য বাড়িয়েছে।

বিখ্যাত ইউটিউবার shanelle Bell সম্প্রতি বিখ্যাত এক ভোজপুরি গানের তালে অসম্ভব সুন্দর দক্ষতায় নাচ করলেন। আকাশী রঙের ঘাগড়া পরে এনার্জেটিক ভাবে নাচ পরিবেশন করলেন তিনি।

ভোজপুরী গান “Lavandiya london se layenge” এর তালে যেভাবে লাস্যময়ী ভঙ্গিমায় শরীরী হিল্লোল তুললেন তা এককথায় অনবদ্য। ভোজপুরি গানের তালে তার নাচ মন জয় করে নিল দর্শকদের।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!