‘হট বম্ব’নোরার গানে দুর্দান্ত ডান্স পারফরমান্স ‘Super Hot’দুই যুবতীর, সোশ্যালে তুমুল ভাইরাল [ভিডিও]

‘হট বম্ব’নোরার গানে দুর্দান্ত ডান্স পারফরমান্স ‘Super Hot’দুই যুবতীর, সোশ্যালে তুমুল ভাইরাল [ভিডিও]

সোশ্যাল মিডিয়া বর্তমানে আমাদের কাছে এক অন্যতম বিনোদন ক্ষেত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখতে পাই বহু ধরনের ভিডিও। এই ভিডিওগুলি কখনো মজার আবার কখনো বেশ চমকপ্রদ।

আবার কখনো কখনো এমন অনেক ভিডিও আমরা দেখতে পাই যেগুলিতে বহু অচেনা মানুষের প্রতিভা বিশ্বদরবারে উঠে আসে। মাঝেমধ্যে এমন বেশ কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি দেখে আমাদের চোখের পলক পড়ে না।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রেন্ডিংয়ের জামানা। বর্তমানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলকেই দেখা যায় বিভিন্ন গানের সাথে কোমর দুলিয়ে ডান্স করতে। এইসব নাচের ভিডিওগুলি দারুণ পছন্দ করেন নেটিজেনরা। বিশেষ করে এই ধরনের নাচের ভিডিওর মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বহু প্রতিভা।

বর্তমানে বলিউডের ডান্স কুইন নোরা ফাতেহি (Nora Fatehi)। তার মতন নাচ করতে গেলে এলেম লাগে। নোরার শরীর যেন একেবারের রবারের মতন। বলিউডের এই ডান্স কুইন যতটাই হট ততটাই অসম্ভব সুন্দর নৃত্য শৈলী তার।

বহু হিন্দি গানের সাথে নাচ করে সকলকে মুগ্ধ করেছেন নোরা। বলিউডের আইটেম ডান্স বলতে এখন সর্বপ্রথম নোরার নামই মাথায় আসে। নোরা অভিনীত ‘Pyar Do Pyar Lo’ গানটি একটা সময় বেশ জনপ্রিয় হয়েছিল।

গানটি পুরনো হলেও নেহা কক্করের গাওয়ার রিমেক গানটির সাথে দুর্দান্ত ডান্স করে সকলের নজর কেড়েছিলেন নোরা। আর এবার নোরার সেই গানেই নাচ করে নেট বাসীদের অবাক করলেন সুন্দরী দুই যুবতী।

Sajon007’ নামে এক ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের টুপিস পোশাক পরে একেবারে স্টেপ মিলিয়ে দুর্দান্ত নাচ করছেন দুই যুবতী।

এই দুই যুবতীর নাচ দেখে রীতিমতন পাগল হয়ে গিয়েছে নেটিজেনরা। শরীরী হিল্লোলে সেক্সি নাচের স্টেপে এই দুই তরুণীকেও নোরার থেকে কোন অংশে কম লাগছিল না।

অসাধারন নাচের এই ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে মিলিয়ন মানুষ দেখে ফেলেছে ভিডিওটিকে। সকলেই এই দুই সুন্দরীর সব পারফরম্যান্সের জোরদার প্রশংসা করেছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!