এবার মেয়র কাদের মির্জার ফেসবুক পোস্ট নিয়ে গুঞ্জন

এবার মেয়র কাদের মির্জার ফেসবুক পোস্ট নিয়ে গুঞ্জন

নোয়াখালীর বসুরহাট পৌরসভা মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার একটি ফেসবুক পোস্ট নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

শনিবার (১৩ মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে নিজের ফেসবুক পোস্টে লিখেন, ‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ। -আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা।’

পোস্টটি ৩৮ মিনিটে প্রায় তিন হাজার লাইক, ৪১৮টি কমেন্টস ও ১৬৯টি শেয়ার হয়। ৫০ মিনিট পর বিকেল ৫টা ৫ মিনিটের সময় নিজের দেয়া পোস্টটি প্রত্যাহার করে নেন আবদুল কাদের মির্জা। এদিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে নিজের দ্বন্দ্বের কারণ হিসেবে ভাবি (ওবায়দুল কাদেরের স্ত্রী)

ইসরাতুন্নেছা কাদেরের বিরুদ্ধে নানা অভিযোগ করে আসছেন কাদের মির্জা।বৃহস্পতিবার (১১ মার্চ) বাদলের গ্রেফতারের পর রাতভর কাদের মির্জার গ্রেফতারের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

পৌরসভা এলাকায় অতিরিক্ত র‌্যাব পুলিশের উপস্থিতও সেটার জানান দিচ্ছিল। অবশেষে জনগণ ও গণমাধ্যমকর্মীদের উৎকণ্ঠা শেষে শুক্রবার (১২ মার্চ) সকাল থেকে স্বস্তিতে আছেন কাদের মির্জা।

এমন পরিস্থিতিতে বসুরহাটের এক ব্যবসায়ী জানান, দিন শেষে মির্জা কাদের সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই সেটাই প্রমাণিত হলো। এছাড়া শনিবার (১৩ মার্চ) বিকেলে নিজের ফেসবুকের পোস্টও জানান দেন, প্রতিকূল পরিস্থিতিতেও একমাত্র ভাইয়ের কারণেই স্বস্তিতে আছেন কাদের মির্জা।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!