পোশাক খুলে প্রায় বেরিয়ে গেছে ব;ক্ষ, সাথে সাথে দৌড় দিলেন মৌনি রয়

পোশাক খুলে প্রায় বেরিয়ে গেছে ব;ক্ষ, সাথে সাথে দৌড় দিলেন মৌনি রয়

বলিউড (Bollywood) নায়িকারা সাধারণের কাছে ফ্যাশনিস্তা। তারা যে পোশাক পরেন, যেভাবে মেকআপ করেন, সেগুলিকে অনুসরণ করে চলেন মহিলারা। বলিউডের এমনই একজন ফ্যাশনিস্তা হলেন মৌনী রায় (Mouni Roy)। এই বঙ্গতনয়া বলিউডের হার্টথ্রব বলা যেতে পারে।

তার সৌন্দর্য, গ্ল্যামার এবং ফ্যাশনসেন্স তাকে চর্চায় এনেছে বারবার। শেষে কিনা তারই পোশাক খুলে গেল সর্বসমক্ষে! চরম অস্বস্তিতে পড়ে গেলেন অভিনেত্রী।

অবশ্য বলিউড নায়িকাদের পোশাক বিভ্রাটের ঘটনা এই নতুন নয়। এর আগেও বহুবার বহু নায়িকার সঙ্গেই এমনটা হয়েছে। নিত্যনতুন ট্রেন্ডের পোশাক পরতে গিয়ে অসাবধানতাবশত সকলের সামনে অপ্রস্তুতির মুখে পড়তে হয়েছে নায়িকাদের। একই ঘটনা ঘটল নাগিন খ্যাত অভিনেত্রীর সঙ্গে।

সোমবার টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হন মৌনী। মিডিয়ার সামনে পোজ দিয়ে ছবি তুলেছিলেন তিনি। আচমকাই ঘটে গেল বিপর্যয়।

এদিন মৌনীর পরনে ছিল সবুজ-হলুদ প্রিন্টেট পিঠখোলা একটি ওয়ান পিস ড্রেস। যার ফিতে ঘাড়ের কাছে বাঁধা। এই পোশাকে মৌনীর উন্মুক্ত পিঠ ক্যামেরার সামনে ধরা পড়েছে।

ক্যামেরার সামনে আচমকাই অস্বস্তিতে ভুগতে থাকেন মৌনী। বারবার বুকের কাছে হাত দিতে থাকেন তিনি। মনে হচ্ছিল যেন এইবারেই তার পোশাক খুলে যাবে! পরিস্থিতি সামাল দিতে না পেরে শেষমেশ রণেভঙ্গ দেন মৌনী। ছুটে গিয়ে নিজের গাড়িতে ওঠেন।

যদিও এদিন পার্কিং লটে তার গাড়ি ছিল না। কাজেই ওই অবস্থায় পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ছুটে গিয়ে নিজের গাড়ি খুঁজে নেন অভিনেত্রী।

তার দেহরক্ষীও ব্যাপার বুঝে তার দিকে এগিয়ে যান। অনুরাগীদের ডাক উপেক্ষা করেই কোনরকমে পোশাক ধরে গাড়িতে গিয়ে ওঠেন তিনি।

তবে গাড়িতে উঠে দরজা বন্ধ করার আগেই তার বক্ষযুগল ধরা পড়ে যায় পাপারাৎজিদের ক্যামেরায়। মৌনীর ঘাড়ের কাছে যে গিঁট বাধা ছিল, তা কোনক্রমে খুলে গিয়েই এই বিপত্তি হয়েছে বলে অনুমান নেটিজেনদের।

কেউ লিখেছেন, “অস্বস্তি হলে এমন খোলামেলা পোশাক পরার কী দরকার?” আবার জনৈক নেটিজেন তাকে কটাক্ষ করে লিখেছেন,

“এমন জামা পরেও তো কাজ পান না আপনি।” ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে অভিনয় করতে চলেছেন মৌনী রায়। বলিউডের ‘গোল্ড’ নায়িকা এই ছবিতে অমিতাভ বচ্চন, আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের সঙ্গে অভিনয় করবেন।

সম্প্রতি জি-মিউজিকের ‘বৈঠে বৈঠে’ নামের একটি গানের ভিডিয়োতে অঙ্গদ বেদির সঙ্গে পারফর্ম করেছেন মৌনী। বলিউডের সুন্দরী এবং গ্ল্যামারাস নায়িকাদের তালিকায় রয়েছেন তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!