লাল ব্লাউজ স্পষ্ট অন্তর্বাসে সুন্দরী যুবতীর নাচ, মূহূর্তে ভাইরাল [ভিডিও]

লাল ব্লাউজ স্পষ্ট অন্তর্বাসে সুন্দরী যুবতীর নাচ, মূহূর্তে ভাইরাল [ভিডিও]

সোশ্যাল মিডিয়ায়(social media) প্রায়‌ই নানান রকম ভিডিও ভাইরাল হয়। বিভিন্ন সময় নানান রকম প্রতিভা মূলক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হয়ে যায়।কখনো দেখা যায়, কেউ নাচ করে, কখনো বা গান করতে দেখা যায়। কখন আবার কাউকে কবিতা আবৃত্তি করতে শোনা যায়।

বর্তমান সময়ে নানান রকম ট্রেন্ডিং গান শোনা যায়। এই সকল ট্রেন্ডিং গানের সাথে তাল মিলিয়ে অনেকেই নাচ করে ভাইরাল হয়ে যান।

বর্তমান সময়ে পরমা সুন্দরী, পানি পানি, মানিকে মাগে হিতের মতো গান ভাইরাল হয়ে গেছে। এই সকল ভাইরাল গানে অনেককেই নাচ করে‌ ভাইরাল হতে দেখা যাচ্ছে।তবে এই সকল গানের মধ্যে এখনও বলিউডের গান করেও কেউ কেউ ভাইরাল হন।

বলিউডের তাল (Taal)ছবির রমতাযোগির (Ramtajogi) গানে নাচ করে সম্প্রতি তিনজন যুবতী ভাইরাল‌ হয়েছেন। তিন যুবতীর অসাধারণ সেই নাচ দেখে সকলেই মুগ্ধ হয়ে গেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, তিন যুবতী লাল রঙের ছোট টপ আর সাদা ওড়না পরে আছেন। তিনজনেরই চুল খোলা, ন্যুড মেকআপে একদম অন্যরকম লাগছে তাদের।এই গানের সাথে তাল মিলিয়ে যেভাবে হট নাচ করেছেন তারা, সেই হট নাচের স্টেপ দেখলে স্বাভাবিকভাবেই সকলের মাথা ঘুরে যাবে।

তাই এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘Sadhwi Majumder’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য তিনজন যুবতীর মধ্যে মাঝে যে মেয়েটি নাচ করছিল তার নৃত্যশৈলীর দক্ষতা স্পষ্টতই চোখে পড়ছিল। এই মাঝের মেয়েটি সুপার ডান্সার রিয়েলিটি শোয়ের একজন প্রতিযোগী ছিলেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!