ভিডিও- হাইস্পিড বাইকে দুর্দান্ত কেরামতি, ছেলেদেরও হার মানাবে এই সুন্দরী যুবতী

ভিডিও- হাইস্পিড বাইকে দুর্দান্ত কেরামতি, ছেলেদেরও হার মানাবে এই সুন্দরী যুবতী

মেয়ে মানেই হাজার কাজে বাধা আর সমাজের চোখ রাঙানো। কিছু জিনিসে যেন অবধারিত ভাবে পুরুষদের নাম বেধে দেওয়া হয়েছে আর তার বীপরীতে কোনো মেয়ে সেই কাজ করতে গেলেই লাগে লাগাম।

কিন্তু সব বাধা পেরিয়ে মেয়েরাও পুরুষের সাথে তালে তাল মিলিয়ে এগিয়ে চলেছে প্রতিটি ক্ষেত্রে। কর্মক্ষেত্রে হোক বা সোলো ট্রাভেল সবেই আকাশ ছুঁয়েছে।

আর এই একইভাবে বর্তমানে দেশের তরুনদের সাথে তালে তাল মিলিয়ে তরুনীরাও বাইক রাইডিং এ এগিয়ে আসছে। লেডি বাইকার হিসেবে অনেকে নজর কেড়েছে।

আধুনিকতার সফরে যে নারী পুরুষ উভয়ই সমান ছুটে চলেছে, প্রগতির দিকে তারা যেভাবে এগিয়ে চলেছে তার নজির মাঝেমধ্যেই পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন ভাইরাল ছবি বা ভিডিওতে নারী প্রগতির ছবি স্পষ্ট ফুটে ওঠে। আমাদের আশেপাশে চোখ পড়লে সাধারণত দেখা যায় যে ছেলেরা বাইক চালাচ্ছে আই মেয়েরা পিছনে বসে আছে। এই চিত্র দেখতে আমরা সাধারণত অভ্যস্ত। কিন্তু এইবার যে চিত্র ক্যামেরাবন্দি হলো তা কিছুটা অভিনব।

সম্প্রতি বাইক চালানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে বাইক চালাচ্ছে। শুধু তাই নয় মেয়েটির বাইক চালাতে চালাতে রীতিমতো বিভিন্ন স্টার্নট্ করে দেখাচ্ছে।

কখনো বাইক চালাতে চালাতে মেয়েটি বাইকের উপর উঠে পরছে কখনো পা দুটি শূন্যে উড়িয়ে দিচ্ছে। বলা ভালো প্রায়ই উড়ন্ত অবস্থাতেই বাইক চালাচ্ছে সে।

ভিডিওটি সামনে আসতেই ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে। মেয়েটি বাইক চালাতে যে রীতিমত দক্ষ তা একবাক্যে স্বীকার করে নিতেই হবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!