জল ছেড়ে বাড়ির গ্যারাজে ঢুকল বিশালাকার কুমির, তারপর যা হল…ভাইরাল ভিডিও

জল ছেড়ে বাড়ির গ্যারাজে ঢুকল বিশালাকার কুমির, তারপর যা হল…ভাইরাল ভিডিও

ধরুন ঘুরতে বেরোবেন বলে গ্যারেজ থেকে গাড়ি বার করতে গেছেন, মেজাজ বেশ ফুরফুরেই গ্যারেজের ঘর খুলতেই দেখতে পেলেন সামনে বসে রয়েছে সাত ফুট লম্বা এক কুমীর।

চওড়া চোয়াল আর তীক্ষ্ণ দৃষ্টিতে চেয়ে রয়েছে আপনার দিকে। অবস্থাটা কি রকম হবে ঠিক? কি ভাবছেন কোনো সিনেমার দৃশ্য!? না না একদম তা নয়। সত্যি করেই এমন ঘটনার সাক্ষী হয়েছেন এক ব্যক্তি।

টিভির পর্দা হোক বা সোশ্যাল মিডিয়া মাঝেমধ্যেই অনেক জঙ্গলের প্রানীদের দেখা মেলে সেখানে। কিছু কিছু প্রানীদের দেখে এমনিই ভয় লাগে কিন্তু কখনো যদি তারা চোখের সামনে ধরা দেয়?

ঘটনাটি ফ্লোরিডার, সেখানে বাসিন্দা টোরি নামক এক ব্যাক্তি তার গ্যারেজে ঢুকতেই দেখতে পান গ্যারেজের মেঝেতে শুয়ে আছে একটি বিশাল আকারের অ্যালিগেটর। দেখেই হাড় হিম হয়ে যায় তার সঙ্গে সঙ্গে এক নিমেষে লাফ দিয়ে গ্যারেজ থেকে বেরিয়ে আসেন।

তার চিৎকারের আওয়াজ শুনে তার স্ত্রীও ছুটে আসেন প্রথমে বিশ্বাস না হলেও দরজা খুলে পরখ করতে গিয়ে দেখেন সত্যিই রয়েছে অ্যালিগেটর।

আসলে ফ্লোরিডায় জলাজমি বেশি থাকায় সেখানে বাড়িতে অ্যালিগেটর ঢুকে পড়ার ঘটনা প্রায় ঘটে। এরপরই টোরি বন্যপ্রাণী সংরক্ষন দপ্তরের খবর দেয় এবং তারা এসে ওই এলিগেটর থেকে উদ্ধার করে নিয়ে যান।

video link click
ঘটনাটি বিবরণ দিয়ে টোরি নিজেই একটি পোস্ট করেন আর পোস্টটির বিবরনের সাথে এলিগেটরটির ছবিও সকলের সাথে শেয়ার করে নেন। সম্প্রতি তার এই পোস্ট ভাইরাল হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!