নিজের মেয়েকে অ”শ্লীল ভিডিও দেখিয়ে দিনের পর দিন ধ”র্ষ’ণ বাবার

নিজের মেয়েকে অ”শ্লীল ভিডিও দেখিয়ে দিনের পর দিন ধ”র্ষ’ণ বাবার

শ’রীয়তপুরের স’দর উপ’জেলায় আট বছর বয়সী নিজের মে`য়েকে ধ0র্ষ0ণের অ0ভিযোগে মো. ফারুক বেপারী ভোলা (৫৫) নামে

একজনকে গ্রে”প্তার করেছে পালং থানা পু”লিশ। নারী ও শিশু নি”র্যা”তন দলমন আইনে (ধ”র্ষ”ণের) অ”ভিযোগ এনে ভি”কটিমের খা”লা বাদী হয়ে থা’নায় মা’মলা করেছেন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দি’নগত রাতে ফা’রুককে গ্রে’প্তার করে পু’লিশ।

ফা’রুক ভো’লা জে’লার চর ফ্যা’শন থানার চর নিউটন গ্রামের মৃ’ত হা’রেজ বে’পারীর ছেলে।মা’মলার এ’জাহার ও স্থা’নীয় সূ’ত্রে জানা যায়, ১৫ বছর আগে প্রে’মের স’ম্পর্ক করে ঢা’কাতে ওই শিশুর মা’য়ের সঙ্গে বিয়ে হয় ফা’রুক বে’পরীর। বিয়ের চার বছর পর তারা শ’রীয়তপুরে চলে আসে। বি’বাহিত জী’বনে তাদের এগা’রো বছরের এক ছে’লে ও আট ব’ছরের

এক মে’য়ে আছে।অ’ভাবের সং’সারের হাল ধরতে ওই শি’শুর মা ২০১৮ সালে সৌদি আরব যানব’র্তমানে তিনি সৌদি আ’রবে অবস্থান করছেন। সেই সু’বাদে মো. ফা’রুক বে’পারী তাদের ছেলে ও মেয়েদের নিয়ে শ’রীয়তপুর সদর উপ’জেলার নী’লকা’ন্দি এলাকার হা’রুন তা’লুকদারের ভা’ড়া বা’সায় থাকে’ন। ওই বা’সায় গেলো

১৪ ফেব্রুয়ারি রাতে নি’জের আট বছরের মে’য়েকে মো’বাইল ফো’নে অ’শ্লী’ল ভি’ডিও দে’খি’য়ে ধ0র্ষ0ণ করে। ইতোপূর্বেও ওই শি’শুটি’কে অ’শ্লী’ল ভি’ডিও দেখিয়ে একাধিক বার ধ0র্ষ0ণ করেছে বলে অ0ভিযোগ রয়েছে।

অপরদিকে মেয়েকে ভ’য় দেখিয়ে ঘ’টনা কাউকে বললে খু0ন করার হু0মকি দেয়। এরপর ১৫ ফেব্রুয়ারি মেয়ে তার খা0লাকে ধ0র্ষ0ণের ঘ0টনা খুলে বলে। পরে ১৭ ফেব্রুয়ারি ওই শিশুকে নিয়ে ওর খা0লা দ্রুত পা0লং মডেল থানায় এসে অভি0যোগ করেন। এ ঘ0টনায় থা0নায় একটি মা0মলা হয়েছে।ভি0কটিমের খা0লা বলেন,

ভা0গনি ওর বাবার ভ0য়ে এতদিন চুপ ছিল। কাউকে কিছু বলেনি। আমার বাড়িতে আসলে বিষয়টি ভা0গনি আমাকে খুলে বলে। পরে আমি ভা0গনিকে নিয়ে থানায় মা0মলা করেছি। ফা0রুক ভা0গনির সঙ্গে পৈ0চাশিক কাজ করেছে। ফা0রুক একজন অ0মানুষ ওর ফাঁ0সি হওয়া উ0চিত।

শরীয়তপুর সদরের পা0লং মডেল থানার (ওসি) মো. আ0সলাম উদ্দিন বলেন, আ0মরা ভি0কটিমের খা0লার অ0ভিযোগ এবং সা0র্বিক বিষয় যা0চাই-বাছাই করে তার বি0রুদ্ধে মা0মলা নিয়েছি।

বুধবার রাতে নিজ মেয়েকে ধ0র্ষ0ণের অ0ভিযোগে ফা0রুককে গ্রে0প্তার করা হয়েছে। আজ আ0দালতের মা0ধ্যমে তাকে কা0রাগারে পা0ঠানো করেছি এবং ভি0কটিমকেও ডা0ক্তারি প0রীক্ষার জন্য শরীয়তপুর ১৫০ শ0য্যার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!