মানুষের মতোই দোকানে বসে দরদাম করে ফল বিক্রি করছে খুদে বানর, ভাইরাল ভিডিও

মানুষের মতোই দোকানে বসে দরদাম করে ফল বিক্রি করছে খুদে বানর, ভাইরাল ভিডিও

কিছু দুষ্টুমি করলেই সকলে বলে বাদরামি করিস নাতো..তবে কি বাদর কেবল বাদরামিই করে? বানর বা হনুমান মানেই কি কেবল দুষ্টুমি? মোটেও না তারাও নানান কাজে পারদর্শী। তাদের ঠিকমতো প্রশিক্ষণ দিলে তারাও সকলের কথা শুনে চলে।

এইতো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ছোট্ট হনুমান তার মালিকের সাথে বেরিয়ে রীতিমতো বাজার করছে।

কত অদ্ভুত আজব সব ঘটনার সাক্ষী হয়েই সোশ্যাল মিডিয়া‌। এখানে বেশ কিছু মন ভালো করা ভিডিও যেমন উঠে আসে তেমন কিছু ঘটনা অবাক বিস্মিত করে তোলে। আর এই ঘটনাগুলি আমাদের ব্যস্ত জীবনে অন্যমাত্রার স্বাদ এনে দেয়। সম্প্রতি এরকম ছোট্ট হনুমানের কীর্তিকলাপ বিনোদনের অন্যতম অংশ হয়ে উঠেছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক স্কুটারে করে তার সঙ্গী অর্থাৎ দুই খুঁদে হনুমানকে নিয়ে বাজার করতে বেরিয়েছেন। ফলের দোকানের সামনে দাড়াতেই ওই বাচ্চা হনুমানদুটি বাজার করা শুরু করেছে।

যুবকটি যেই যেই ফলগুলি দিতে বলছে হনুমানটি সেই সেই ফল হাতে তুলে তাকে দিচ্ছে। যুবকটির প্রত্যেকটি কথা তারা একবারে অক্ষরে অক্ষরে মেনে চলছে।

সামনে ওতো ফলের বাহার তারমধ্যে তাদের ফল খেতে ইচ্ছা জাগাটাই স্বাভাবিক। তবে অবাধ্যতা মোটেও করেনি বরং বাচ্চাদের মতোন বায়না ধরেছে তাদের ফল কিনে দেওয়ার জন্য।

শেষপর্যন্ত যখন তাদের ফল কিনে দেওয়া হয় তখন তারা আনন্দে সেই ফল খেতে শুরু করে। ঠিক যেন ছোট বাচ্চার মতোই তাদের কার্যকলাপ। আর এই ঘটনাটির ভিডিও সামনে আসতেই হেসেই কুপোকাত হয়েছেন নেটিজেনরা। বাচ্চা হনুমানের কান্ড আনন্দ দিয়েছে সকলকে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!