দেখুন কান্ড, গাছের মাথায় বসে গাছ কাটছে কলি যুগের কালিদাস! ভাইরাল ভিডিও

দেখুন কান্ড, গাছের মাথায় বসে গাছ কাটছে কলি যুগের কালিদাস! ভাইরাল ভিডিও

কিঙবদন্তি কালিদাসের জ্ঞানী হয়ে ওঠার পূর্বে অনেক নির্বুদ্ধিতার কীর্তির গল্প পড়েছি। তার মধ্যে কালিদাসের সেই কান্ডের কথা মনে পড়ে?? যেখানে একবার কালিদাস গাছের ডাল কাটছিলেন কিন্তু যে ডালে বসে ছিলেন সেই ডালেই কোপ মারছিলেন। জনৈক ব্যক্তি তাকে সাবধান করে দিলে ততক্ষনে তিনি নিজের কাটা ডাল কেটে পড়ে গেছেন।

ঠিক যেন এইরকম ঘটনার পুনরাবৃত্তি ঘটল যা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। এবার গাছের ডালে বসে সেই ডাল কাটলেন এক আমেরিকান ব্যক্তি। যদিও তিনি ডালের গোড়া কাটার মতো নির্বুদ্ধিতা করেননি। তবে যা করেছেন তা দেখে হতবাক নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি দীর্ঘকায় তালগাছের মাথায় বসে আছেন এক ব্যক্তি। আর সেখান থেকে চেনস দিয়ে কাটতে লাগলেন তিনি। সেই গাছ কাটার যন্ত্র দিয়ে ডালের সামনের অংশ কাটতে কাটতে একেবারে তালগাছের সামনের অংশ বাদ দিয়ে দিলেন তিনি।

এরপর নিজের গাছের আগার অংশ ধরে বসে থাকলেন নিশ্চিতে অপরদিকে এদিক থেকে ওদিক দুলতে লাগলো সেই গাছটি। তবে কি দোল খাওয়ার জন্য এ কাজ?? এ বিষয়ে তো কিছু জানা যায়নি।

প্রাক্তন মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাকম্যান এই ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। এই রকম অদ্ভুত ভিডিও দেখে প্রচুর মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন। ইতিমধ্যে 67 লক্ষে বেশি ভিউজ ছাড়িয়ে গেছে ভিডিওতে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!