অবিশ্বাস্যকর ঘটনা! রাস্তায় চলতে চলতেই জলে নেমে পড়লো আস্ত ট্রেন, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

অবিশ্বাস্যকর ঘটনা! রাস্তায় চলতে চলতেই জলে নেমে পড়লো আস্ত ট্রেন, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছুই হয় ভাইরাল। বিশেষ করে ক-রো’নাকালে আমরা শিখেছি কিভাবে অনলাইন মিডিয়াকে ব্যবহার করতে হয়। করোনা কালে লকডাউন এর সময় সমস্ত স্কুল-কলেজ অফিস সবই ছিল বন্ধ,

সেই সময় আমরা সবাই শুরু করেছিলাম ‘work-from-home”, অর্থাৎ অনলাইন মাধ্যমে বাড়ি থেকে কাজ। এইভাবেও অনলাইন মাধ্যম এর ব্যবহার ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল সারা পৃথিবীতে।

এমনকি স্কুল কলেজেও অনলাইন ক্লাস চলছে, এইভাবে সোশ্যাল মিডিয়া অনলাইন মাধ্যমে সারা পৃথিবীতে যোগাযোগব্যবস্থা বজায় রেখেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ তাদের সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে পরিবেশন করতে পারছেন।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ আজ তার প্রতিভাকে সারা বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। নাচ-গান শা’রী’রিক কসরত হাস্যকৌতুক কি নেই সেখানে, এমনকি পৃথিবীতে ঘটে যাওয়া নানা অদ্ভুত ঘটনার সাক্ষী হয়েছি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

পৃথিবীতে এমন কিছু ঘটনা ঘটে যায় আমাদের সকলের অলক্ষ্যে, যা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধরা পড়ে। সম্প্রতি ভাইরাল হয়েছিল এক অদ্ভুদ ঘটনা, এক বিশালাকৃতির মা’ক’ড়শা একটি পাখিকে গিলে খাচ্ছে।

শুনতে অদ্ভুদ লাগলেও ঘটনাটি একদম সত্যি। ঘটনাটির ভিডিও না থাকলে আমরা ঘটনাটি জানতেই পারতাম না। এসবই জানতে পেরেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এছাড়াও ভাইরাল হয়েছিল জলের তলায় যুবকের নাচ,

যা সত্যিই ছিল অত্যন্ত রোমহ’র্ষক, সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা কিছুই এসব জানতে পারতাম না। বিভিন্ন যানবাহনের প্রকৃতি সম্পর্কে আমরা সবাই কম বেশি জানি। ট্রেন, বাস, ভ্যান, রিকশা প্রভৃতি যানবাহন আমরা সবাই দেখেছি।

প্রত্যেকের পথও আলাদা, যেমন ট্রেন লাইনের পথ আলাদা, লরি বাস প্রভৃতির পথ আলাদা। কিন্তু যদি হঠাৎ দেখা যায় জলের উপর দিয়ে যাচ্ছে ট্রেন? সম্প্রতি একটি ভাইরাল ভিডিও তে এরকমই একটি দৃশ্য দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ট্রেন জলের উপর দিয়েই অনেকগুলি যাত্রী নিয়ে এগিয়ে যাচ্ছে। ট্রেনটি হলো পাটনা কোটা এক্সপ্রেস। ট্রেনটি জুড়ে রয়েছে একটি টানেলের সঙ্গে। ট্রে’নটি রীতিমতো জলের উপর দিয়েই চলছে।

এই দৃশ্য দেখে অবাক হয়ে গেছেন দর্শকরা। এবং চারিদিকে মানুষ যেন রাস্তার উপর দিয়ে দিব্যি হেঁটে চলেছেন তার মাঝে দিয়েই চলছে ট্রেনটি। ভিডিওটি দর্শককে করে দিয়েছে মুগ্ধ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল।

হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে। কমেন্ট বক্সে এই অদ্ভুত ঘটনা দেখে প্রশংসা করেছেন সবাই। টানেলের সঙ্গে যুক্ত থাকার কারণেই ট্রেনটি চলতে পারছে বলে অনুমান করেছেন অনেকেই।

এমনকি অনেক বিদেশিও এই অদ্ভুত ঘটনাটি দেখে প্রশংসা করেছেন। পরবর্তীকালে ভারতবর্ষে এইরকমই জলের উপর দিয়ে ট্রেন যেতে পারবে বলেই আশা করছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এসব অদ্ভুত ঘটনাবলী আমরা দেখতে পাই। এর মাধ্যমে নানারকম শিক্ষা ও আমরা পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষ আজকে এই সাফল্যের জন্য দায়ী। তাদের প্রত্যেককে জানাই কুর্নিশ। তারা যেন এভাবেই এগিয়ে চলে এই আশাই করি আমরা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!