খাবার অর্ডার দিয়ে ফিরিয়ে দেওয়ায় ঘু”সি মে’রে নাক ফা’টি’য়ে দিলো ডেলিভারি বয়

খাবার অর্ডার দিয়ে ফিরিয়ে দেওয়ায় ঘু”সি মে’রে নাক ফা’টি’য়ে দিলো ডেলিভারি বয়

খাবার দিতে দেরি করেছে প্রায় ১ ঘণ্টা। প্রশ্ন করলে এবং খাবার ফিরিয়ে দিতে চাইলে শুরু হয় বচসা। তারপরই ঘু’’সি মে’রে নাক ফা’টি’য়ে

দেয় মহিলার। গোটা ‘ঘ’টনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার ক’রেছেন মহিলা। যা ভাইরাল হতেই নড়ে চড়ে বসে Zomato। টুইটার মা’রফত সংস্থা থেকে ক্ষ’মা চাওয়া হয়।

ঠিক কী ঘ’টেছিল?মহিলার নাম চন্দ্রানী। তিনি Zomato মা’রফত খাবার অর্ডার করেন। দুপুর ৩.৩০ নাগাদ খাবার ডেলিভারি হওয়ার কথা ছিল। কিন্তু খাবার আসতে ৪.৩০ হয়ে যায়। এই দীর্ঘ সময়ে চন্দ্রানী Zomato এক্সিকিউটিভের স’ঙ্গে যোগাযোগ করেন।

তিনি দা’বি করেন, তাঁর খাবার ফ্রি করে দেওয়া হোক নয়ত ফিরিয়ে দেওয়ার ব্যব’স্থা করা হোক।ঘণ্টা খানেক পরে খাবার নিয়ে পৌঁছন Zomato delivery boy।

পৌঁছে খুব অসভ্যের মতো ব্যবহার করেন তিনি, অ’ভিযোগ চন্দ্রানীর। ডেলিভারি বয়কে দাঁড়াতে বলেন তিনি। সেই সময় ফ্রিতে বা খাবার ফিরিয়ে দেওয়া সম্ভব কিনা সে বিষয়ে কথা বলছিলেন তিনি। কিন্তু ডেলিভারি বয় দাঁড়াতে রাজি হয় না এবং খাবার ফিরিয়ে নিয়ে যেতে চান না। এরপরই শুরু হয় বচসা।Zomato delivery boy ঘু’’সি মে’রে নাক ফা’টি’য়ে’ দেয় গ্রাহক চন্দ্রানীর। গল গল করে র’’ক্ত বেরিয়ে আসে।

জা’না গিয়েছে, তাঁর নাকের হা’ড় ভে’’ঙে গিয়েছে। অ’পা’রেশন ক’রতে হয়েছে।ঘ’টনায় জোম্যাটো জা’নিয়েছে, “আম’রা কীভাবে ক্ষ’মা চাইব বুঝতে পারছি না। ঘ’টনায় আম’রা খুবই দুঃ’খি’ত। বিশ্বা’স করুন আমাদের খাবার ডেলিভারি ব্যব’স্থা এতটাও খা’রাপ নয়।

স্থা’নীয় পুলিসে জা’নান হয়েছে। অ’পরা’ধী শা’’স্তি পাবেন। আপনার চিকিৎ’সার জন্য যা যা সহযোগিতার প্রয়োজন zomato ক’রতে প্র’স্তুত’।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!