সৃজিত এখন আর খেতে আসেন না: মিথিলা

সৃজিত এখন আর খেতে আসেন না: মিথিলা

কলকাতায় ‘মায়া’ সিনেমার কাজ শেষ করেছেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে কলকাতায় সিনেমাটির প্রচারে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। এদিকে সৃজিতও ব্যস্ত নানা কাজে। তাই মিথিলার বাসায় খেতে আসা হচ্ছে না সৃজিতের!

একটু রাগী কণ্ঠে মিথিলা বলেন, উনি (সৃজিত) আর আসার সময় পাচ্ছেন কই! সময় নেই, তাই এখন আর খেতে আসেন না। আমরাই উনার হোটেলে খেতে যাই!

তিনি বলেন, গত এক মাস উনার জন্যই মুম্বাই কাটিয়েছি। হোটেলে বসে আমি অফিস করলাম, আইরা করলো অনলাইন ক্লাস। ২৭ আগস্ট কলকাতায় ফিরছি মুম্বাই থেকে। ‘মায়া’র ডাবিং এবং ‘আ রিভার ইন হ্যাভেন’-এর শুটিংয়ের জন্য।

গত ৩০ জুন মেয়ে আইরাকে নিয়ে ঢাকা থেকে কলকাতায় শ্বশুরবাড়ি যান মিথিলা। সেখানে গিয়েই ‘মায়া’র কাজ শেষ করেন তিনি। এরপর স্বামী সৃজিতের সঙ্গে মুম্বাই সফর করেছেন। এবার সিনেমার প্রচারণায় অংশ নিতে শুরু করেছেন মিথিলা।

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ‘মায়া’ সিনেমায় মিথিলার লুুক। তার লুকটি বেশ প্রশংসিত হয় দর্শকমহলে। সিনেমাটির বিষয়ে এ অভিনেত্রী বলেছিলেন, ‘এই সিনেমায় নির্মাতা ‘ম্যাকবেথ’-এর ভীষণ নারীবাদী একটি রূপান্তর ঘটিয়েছেন। এখানে আমাকে তিন সময়ে তিনটা বয়সে দেখা যাবে। এমন গল্পে অভিনয় করতে পেরে নিজেকে সত্যি খুব ভাগ্যবান মনে করছি। ’

বলে রাখা ভালো, ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ শিরোনামের ওয়েব সিরিজ দিয়ে দুই বাংলায় ভালোই আলোচনায় রয়েছেন নির্মাতা সৃজিত মুখার্জী। এ নিয়ে সবার নজর কেড়ছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধনও। সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!