বড় খবর! ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিনের সঙ্গে একসাথে নাচলেন রানাঘাটের ‘রানু মন্ডল’, তু-মুল ভাইরাল ভিডিও!

বড় খবর! ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিনের সঙ্গে একসাথে নাচলেন রানাঘাটের ‘রানু মন্ডল’, তু-মুল ভাইরাল ভিডিও!

সত্যি এই সোশ্যাল মিডিয়া মানুষকে রাতারাতি কত উপরে তুলে দেয় তা হয়তো আমরা কল্পনাও করতে পারি না কারণ রানাঘাটের স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি স্টার হয়ে যাওয়া রানু মন্ডল এ কথা নিশ্চয়ই মনে আছে।

যে কিনা এক রাতে চলে এসেছিল লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । পেয়েছিল হাজার হাজার ভক্তের ভালোবাসা। রাতারাতি তৈরি হয়েছিল মিলিয়নস ফ্যান। পুজোতে এমন কোন প্যান্ডেল নেই যেখানে বাজেনি রানু মন্ডল এর “তেরি মেরি কাহানি” গানটি যেটি তিনি হিমেশ এর সাথে ডুয়েট করেছিলেন।

বলাবাহুল্য একটি হিন্দি গানের শো থেকে এই প্লেব্যাক করার সুযোগ পায় রানু মন্ডল । যে সুযোগ দিয়েছিল হিমেশ। কিন্তু সেই রানু মন্ডল এখন কোথায় ? একসময় খবরের শীর্ষে থাকা রানু মন্ডল আজ কোথাও যেন হারিয়ে গেছে।

কেমন আছে ? কি করছে? কোন খবরই নেই? তার নেই কোন সম্প্রচার। রাতারাতি তারকা, কয়েক ঘণ্টায় খ্যাতির শীর্ষে, সমস্ত ফোকাস ঘোরানো তাঁরই দিকে… সেখান থেকে আচমকা কোথায় গেলেন তিনি ?

অনেকের মত, অহঙ্কারই কাল হল রাণুর! নাম-ডাক হওয়ার পর অ্যাটিটুড-ই বদলে যায় তাঁর! ফ্যানেদের সঙ্গে খারাপ ব্য-বহার করতে শুরু করেন! যেমন, গত ডিসেম্বরে কাতারে বসবাসকারী ভারতীয়দের নিজস্ব সংগঠন আমন্ত্রণ জানায় রাণুকে।

সেখানে ছিলেন হিমেশ নিজেও। আয়োজকরা শিল্পীদের নিয়ে যান একটি শপিং মলে। ভিতরে এক বাঙালি মহিলা সেলফি তোলার জন্য পিছন দিক থেকে রানুর ঘাড়ের কাছে টোকা দেন। আর তাতেই ভ-য়-ঙ্কর চ-টে প্রকাশ্যে তাঁকে অপমান করেন রাণু মণ্ডল!

বলে দেন ‘টাচ করবেন না! আমি এখন সেলিব্রিটি’! যদিও এ ঘটনার পর হিমেশ তার বি-রোধিতা করেছিল । কিন্তু রানু মন্ডল হিমেশের কথাকেও দেয়নি পাত্তা ।

তারপর এই দীর্ঘ লকডাউনে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ত্রাণ চেয়ে পাঠিয়েছিল রানু মন্ডল । যেটা সে নিজের হাতে এলাকার বাচ্চাদের হাতে তুলে দেবেন । কিন্তু সেই রানু মন্ডল তারপরে আর কোনো আগ্রহ দেখায়নি।

সম্প্রতি খবরে শীর্ষে থাকা রানু মন্ডল কে ঘিরে নেটদুনিয়ায় অজস্র মি-মের দেখা মিলছে । ক্যাটরিনা কাইফের ” জারা জারা টাচ মি টাচ মি” গানে চিত্রের হুবহু এক রেখে শুধুমাত্র রানু মন্ডল এর মুখ দিয়ে তৈরি করা হয়েছে একটি মি-ম ।

যদি ও এটি বহু পুরনো তবুও ফের আরও একবার সম্প্রতি নতুনভাবে ভাইরাল হয়েছে সেটি। তবে শুধুমাত্র ক্যাটরিনা কাইফ নয় তার পাশাপাশি অভিনেত্রী জ্যাকলিনের সাথে ও ট্রো-লড হতে দেখা যায় রানু মন্ডল কে । এখন হাসির খোরাকে পরিণত হয়েছে সেলিব্রেটি রানু মন্ডল ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!