রেল লাইনে হটাৎ ছুটে আসল বিশাল সিংহ, স্পিডে ট্রেন আসতেই ঘটল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

রেল লাইনে হটাৎ ছুটে আসল বিশাল সিংহ, স্পিডে ট্রেন আসতেই ঘটল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে।তার মধ্যে কোনটি বেশ মজার হয়, কোনটি শিক্ষামূলক, বা কিছু ভিডিও সত্যিই আমাদের অবাক করে দেয়। মানুষের সাথে সাথে পশুপাখিরাও পিছিয়ে নেই এই দৌড়ে।

তাদের মজার ভিডিও আমাদের অত্যন্ত আনন্দ দেয়। কিন্তু কিছু কিছু ভিডিও সত্যিই দেখলে শিহরিত হতে হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গ্রাফিক্স এর সাহায্যে নানারকম এডিটেড ভিডিও ভাইরাল হচ্ছে চারিদিকে,

যেগুলোকে অনেকেই সত্তিকারের ভিডিওর সাথে গুলিয়ে ফেলছেন। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল দানবাকৃতি একটি সাপের ভিডিও, ভিডিওতে দেখানো হচ্ছিল সবচেয়ে দ্রুতগতিতে আসা ট্রেনের সামনে দাঁড়িয়ে আছে এবং ট্রেনটিকে থামিয়ে দিয়েছে।

খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যায় সেটি ছিল গ্রাফিক্স এর মাধ্যমে তৈরি করা একটি অ্যানিমেশন যাকে একদম সত্যি কারের সাপ বলেই মনে হচ্ছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গিয়েছিল ভাইরাল। সম্প্রতি ভাইরাল হলো এমনই একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, রেললাইনের উপর একটি বিশাল বড় রয়েল বেঙ্গল টাইগার বসে রয়েছে। সে ভীষণ ক্ষুব্ধ হয়ে রয়েছে, বারবার সে গর্জন করছে। তার গর্জনে চারিপাশের পরিবেশ কেঁপে উঠছে, রাগের চোটে সে বারবার নিজের লেজ ঝাপটাচ্ছে মাটিতে। এর মধ্যেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা।

হঠাৎই ওপাশ থেকে ধেঁয়ে আসছে দেখা গেল একটি দ্রুতগামী ট্রেন কে। ট্রেনটি দেখে জঙ্গলের রাজা একটু হতভম্ব হয়ে গেলেও তার জায়গা ছেড়ে নড়েননি তিনি।

ট্রেনটি ক্রমশ এগিয়ে আসতে থাকে এবং বাঘ টিও রেল লাইনের উপর বসে থাকে। ট্রেনটি খুব কাছে এসে গেলে হঠাৎই দেখা যায় বাঘটি অদৃশ্য হয়ে গেছে। এবং ট্রেনটি ধীরে ধীরে চলে যায় তার লাইনের উপর দিয়ে।

কিন্তু ভাল করে ভিডিওটি লক্ষ্য করলে দেখা যায়, আসলে পুরোটাই অ্যানিমেশন। এটি সম্পূর্ণটাই গ্রাফিক্স এর মাধ্যমে তৈরি করা হয়েছে। ভিডিওটি দেখে প্রথমে হতচকিত হলেও পরে দারুন মজা পেয়েছেন দর্শক।

প্রযুক্তির এই উন্নতি মুগ্ধ করেছে তাদের। ভিডিওটি পোস্ট করা হয়েছে আইআরএস ফ্যান ক্লাব নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। প্রায় 50 হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে। প্রায় 554 জনের এর মত কমেন্ট করেছেন ভিডিওটিতে।

ভিডিওটিতে অনেক বিদেশী মানুষ ও কমেন্ট করে নিজেদের মতামত জানিয়েছেন। বিশেষ করে প্রযুক্তির মাধ্যমে করা এই ভিডিওটির প্রশংসা করেছেন সবাই। নতুন রকমের এই ভিডিওটি অত্যন্ত মজা দিয়েছে তাদের।

সারা পৃথিবীতে ভিডিওটি হয়ে গেছে ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এরকম ভিডিও ভাইরাল হয়। মানুষের জীবন সর্বদাই কর্মব্যস্ত, তাইত দিনের শেষে সব ভিডিওগুলি মানুষকে কিছুটা হলেও স্বস্তি দেয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করণা আতঙ্কের মাঝেও অচল পৃথিবী হয়েছে সচল।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা পৃথিবীতে চলছে অফিসের কাজ। এমনকি শিক্ষাব্যবস্থাকে ও সচল রেখেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে কুর্ণিশ জানাই তাদের অবদানের জন্য।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!