মাছ ধরতে গিয়ে সুন্দরী যুবতীকেই গি-লে নিলো বড় প্র-কা’ন্ড মাছ, তু-মু-ল ভাইরাল হলো ভিডিও!

মাছ ধরতে গিয়ে সুন্দরী যুবতীকেই গি-লে নিলো বড় প্র-কা’ন্ড মাছ, তু-মু-ল ভাইরাল হলো ভিডিও!

বাঙালি থাকে মাছে-ভাতে । এটি কথাতেই আছে অর্থাৎ বাঙালিরা মাছ ভাত খেতে অত্যন্ত বেশি পছন্দ করেন । তাই তো যদি

আপনি কোন একটি বাঙালি অধ্যুষিত গ্রামে যান তাহলে দেখবেনযে সেখানে প্রায় অধিক বাড়িতেই পুকুরে মাছ চাষ হয়ে থাকে

এবং প্রতিনিয়ত তারা মাছ চাষের সাথে অভ্যস্ত হয়ে ওঠে । রোজকার জীবনের সাধারন ঘটনা গু’-লি সাথে মিলিয়ে যায় সে ঘটনাটি । যা আপনাকে অবাক করে তুলবে ।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধ’রা হয় এমনটা আমর’া প্রত্যেকে জানি ।তবে শুধুমাত্র নাচ বা গান উঠে আসে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি মাছ ধ’রা, জা-ল ফেলা ইত্যাদি ঘটনাগু’লো মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরো’নামে ।

ঠিক তেমনি এবার খবরের শিরো’নামে একটি বাচ্চা ছেলে । সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি প্রত্যন্ত গ্রামের কোন এক মহিলা জলা’শয়ের ধারে মাছ ধরতে এসেছিল এবং

তার পরিকল্পনা ছিল যে তিনি একটি ফাঁ’-দ তৈরি করে যাব’েন এবং পরবর্তী ক্ষেত্রে এসে সেই ফাঁ’-দ এ কোন মাছ পড়েছে কিনা ? কিন্তু এটি লক্ষ্য করবেন অর্থাৎ এই ধরনের কর্মকাণ্ড থেকে প্রতিদিনই করে থাকেন ।

তেমনটা বলার অ’পেক্ষা রাখে না । কিন্তু এই জীবনে মেঘ না চাইতে জল ঠিক তেমনি প্রশ্ন এই মহিলার সাথে । ভিডিওতে দেখা যাচ্ছে যে মহিলাটি যখন সমস্ত কাজকর্ম সেরে ফিরে আসে সেই জলা’শয় দিকে এবং

দেখার চেষ্টা করছে যে আদৌ কোন মাছ তার পাতা ফা-ন্দে আট’কে ছিল না তখনই তার নজরে আসে জল মস্ত বড় একটি মাছ কে ।সে তৎক্ষণাৎ তার সমস্ত যাব’তীয় সরঞ্জাম ফেলে দিয়ে ঝাঁ-পিয়ে প-ড়ে তার উপর ।

কিন্তু সে ব্য-র্থ হয় । এই ব্য-র্থতার একবার নয় বারবার গ্রা-স ক-রেছে তাকে । কিন্তু সে হাল ছাড়েনি । অবশেষে মস্ত বড় মাছ ধরতে সক্ষম হন এবং মনের আনন্দে বাড়ি নিয়ে চলে যান তিনি । এই ঘটনাটি অ-বাক করে তুলেছেন পাড়ার মানুষজন কে । পাশাপাশি অনেকে শেয়ার করে রেখেছেন ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!