প্রচন্ড বৃষ্টিতে ডুবে গেলো পুরো স্টেশন,পানির মধ্যে ট্রেন চালিয়ে তাক লাগালো চালক! তুমুল ভাইরাল ভিডিও

প্রচন্ড বৃষ্টিতে ডুবে গেলো পুরো স্টেশন,পানির মধ্যে ট্রেন চালিয়ে তাক লাগালো চালক! তুমুল ভাইরাল ভিডিও

দিনের পর দিন জীবন যাপনের উন্নয়ণ সাধন ঘটছে। অগ্রগতি ঘটছে সভ্যতার। উন্নয়ন আমাদের নিত্যদিনের স’ঙ্গী। যাতায়াতের সুবিধার্থে বাস, ট্রেন ট্যাক্সি ব্যবহার করি। বেশ কয়েক বছর আগে তাও ছিল না। দ’রি’দ্র মানুষদের জন্য গরুর গাড়ি, আবার একটু ধনী ব্যক্তিদের জন্য ছিল গ’রু’র গাড়ি।

কিন্তু উন্নয়ণের আবহে সেই যু’গের পরিবর্তন ঘটে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার গু’নাগু’ন বিচার করতে গেলে বেশ কিছু খা’রা’প দিক চোখে পড়লেও ভালো দিক নেহাত কম নয়।

আজকাল খুব সহজে দূর দূরান্তের মানুষের কাছে পৌঁছে যাওয়ার অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। ফেস’বুক, হোয়া’টসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম, ইউটিউব সোশ্যাল মিডিয়া জগ’তের অন্যতম নাম।

সংবাদপত্রের বিনোদনের পাতার থেকে আজকাল সোশ্যাল মিডিয়ার বিনোদনের দিকগুলি সাধারণ মানুষকে সর্বাধিক আ’ক’র্ষণ করে। আজকাল সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বয়সের মানুষের প্রতিভার সাথে এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যা দেখলে চো’খ ধাঁ’ধি’য়ে যাবার উপক্রম হয়।

সম্প্রতি ইউ’টিউবে অনেকগুলি ট্রেনের ভিডিও একত্রিত করে আপ”লোড করা হয়েছে। সেই ট্রেনের ভিডিও ন’জর কেড়ে নিয়েছে নেটিজেনদের। বি’প-‘দজ’নক অবস্থার মধ্যেও কিভাবে ট্রেন চালানো হচ্ছে, কিভাবে সাধারণ মানুষের জী’বন ঝুঁ-‘কির মধ্যে পড়তে পারে তার জন্যই পো’স্ট করা হয়েছে ভিডিওটি।

ভিডিওগুলো দেখলে দেখা যাবে যে, বর্ষাকালে জলে পরিপূর্ণ হয়ে যাওয়া কিছু রেললাইন ট্রাকের ইতিবৃত্ত তুলে ধরা হয়েছে ভিডিওতে। আর সেই জলে পরিপূর্ণ রেললাইনের উপর দিয়ে চলাচল করে ট্রেন। কার্যত প্রা-ণে’র ঝুঁ-”কি নিয়ে চলে ট্রেন চলাচল।

প্লাটফর্মে ঢোকা হোক বা প্ল্যাটফর্ম থেকে বাইরে বেরোনো, সবেতেই রয়েছে ঝুঁ-‘কি। আর সেই ভিডিও প্রকাশিত হয়েছে ইউটি’উবে। ভিডিওটিতে দেখা গিয়েছে, জলে পরিপূর্ণ স্টেশনে ট্রেন প্রবেশ করা মাত্রই, ফোয়ারার মত জল চারিদিকে ছড়িয়ে পড়ছে। এমনকি প্ল্যাটফর্মেও জনতার ভি’ড় দেখলে চমকে যেতে হয়।

প্রা-‘ণে’র ঝুঁ”কি নিয়েও তারা ট্রেন চাপতে ভোলেননি। “5 minuites Facts” নামক একটি ইউটি’উব চ্যা’নেল থেকে পো’স্ট করা হয়েছে ভিডিওটি। ভিডিওটি পো’স্ট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে নিয়েছেন ১০ মিলিয়নের বেশি মানুষ।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!