নেহার শরীরে স্বর্গ, আদর সোহাগে মেতে খোলামেলা স্বামী রোহনপ্রীত! মুহূর্তে ভাইরাল ভিডিও

নেহার শরীরে স্বর্গ, আদর সোহাগে মেতে খোলামেলা স্বামী রোহনপ্রীত! মুহূর্তে ভাইরাল ভিডিও

গায়িকা নেহা কক্কর (Neha Kakkar) কিছু দিনের মধ্যেই নিজের কেরিয়ারে সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়েছেন, নেহা সোশ্যাল মিডিয়ায় ইন্ডিয়ার মোস্ট ফলোড সেলিব্রেটি দের মধ্যে একজন। আর সেই সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ তিনি।

মাঝে মধ্যেই নিজের বিভিন্ন মুহুর্ত অনুরাগীদের সাথে শেয়ার করেন নেহা। আর তেমনই আবারো একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামের (Instagram) শেয়ার করে ভাইরাল হলেন গায়িকা।

নিজের গানের গলার মতনই সুন্দর হাসিখুশি ঝলমলে ব্যক্তিত্ব নেহার। উত্তরাখণ্ডে (Uttarakhand) পাহাড়ের কোলে জন্মেছিলেন নেহা। একটা সময় সেখানেই ছোট্ট একটি এক কামরার ঘরের মধ্যে বাবা মা ও দুই ভাই বোনের সাথে থাকতেন গায়িকা, তবে আজ বদলে গিয়েছে সমস্ত পরিস্থিতি।

সেই উত্তরাখণ্ডেতেই আজ নেহার বিশাল বড় বাংলো। মুম্বাই শহরে নাম খ্যাতি যশ সবকিছু পেলেও উত্তরাখণ্ডকে ভোলেননি গায়িকা আর সেই কারণে কাজের থেকে খানিক অবসর পেলেই নেহা ছুটে যান উত্তরাখণ্ডে পাহাড়ের কোলে।

বিয়ের পর স্বামী রোহনপ্রীতকে (Rohanpreet Singh) সঙ্গে নিয়ে গিয়েছিলেন নিজের জন্মস্থান উত্তরাখণ্ডে। সেই সময় বেশ কিছু ভিডিও শুট করেছিলেন গায়িকা, আর সেই থ্রোব্যাক ভিডিওই এখন নিজের ইনস্টাগ্রামে পোস্ট করছেন নেহা। সম্প্রতি একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নেহা পোস্ট করেছেন।

যেখানে সুন্দর প্রাকৃতিক পরিবেশে বসে থাকতে দেখা যায় নেহাকে। পাহাড় ঘেরা নদীর উপরে একটি পড়ে থাকা মোটা গাছের গুঁড়ির ওপর গায়িকা বসে রয়েছেন তার মুখে উজ্জ্বল হাসি। নেহাকে দেখেই বোঝা যাচ্ছে তিনি কতটা খুশি প্রাকৃতিক ওই পরিবেশ উপভোগ করে।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে হারি মেট সেজল (Harry met sejal) ছবির জনপ্রিয় গান ‘ হাওয়ায়ে’ (hawayen)। নেহা হঠাৎই ধ্যান করতে শুরু করে দেন ভিডিওর মাঝে। আর এই মুহূর্তে নেহার সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, ভিডিওটি পোস্ট করে নেহা লিখেছেন ,

Video Link Click

‘এই জায়গা তার সাথে এই গানটি’ , ‘বিউটি অ্যাড দ্যা বেস্ট’। ‘গুড মর্নিং’ নেহা এই ভিডিওটি পোস্ট করতেই স্বামী রোহনপ্রীত কমেন্ট করে লিখেন, ‘এই জায়গা তার সাথে তুমি =স্বর্গ’। নেহার এই ভিডিওটিকে ইতিমধ্যে ১.১ মিলিয়ন মানুষ পছন্দ করে ফেলেছে, ভিডিওটিতে সাড়ে আট হাজারের উপর কমেন্ট এসেছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!