বিশালাকার ষাঁড়ের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই খুদে ছাগলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিশালাকার ষাঁড়ের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই খুদে ছাগলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দূর্বল সবল কিসের ভিত্তিতে এই ভাগ করা হয়? কেবল দেহের আকৃতিতে!! সবসময় শক্তিশালী প্রানী মানেই সেই জিতবে, তুলনামূলক ভাবে বড়ো প্রানীটি জিতবে এমনটাই আমরা ভেবে থাকি।

কিন্তু আমাদের সাধারন জ্ঞান যা বলে পৃথিবীর আনাচে কানাচে তার বাইরেও অন্য কিছু ঘটে। তাইতো প্রতিমুহূর্তে আমরা নতুন কিছু দেখতে পারি জানতে পারি।

আর কোনো প্রানীকে যে তুচ্ছ বা দুর্বল ভাবা উচিত নয় এই কথায় আবার প্রমান হয়ে গেলো।সম্প্রতি কিছু প্রাণীদের আচরন নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে কতগুলি গরু দুটি হাঁসের সাথে দাঁড়িয়ে আছে। হঠাৎই হাসটি তাদের দিকে তেড়ে যায় এবং সোজা গরুটির মুখে গিয়ে মারে আর গরুটি থতমত খেয়ে সরে আসে।

গরুর মত অত বড় প্রাণীকে ছোট্ট হাস একদমই ভয় পায়নি। আবার ভিডিওর আর একটি দৃশ্য দেখা যাচ্ছে একটি কুকুরকে পেছন থেকে একটি পাখি পর্যবেক্ষণ করছে। হঠাৎই কুকুরটি সেটা দেখতে পেয়ে অত্যন্ত বিরক্ত হয় এবং পাখিটিকে বকুনি দিয়ে সরিয়ে দেয়।

অপর একটি দৃশ্য দেখা যাচ্ছে একটি বিড়ালকে একটি গিরগিটি তাড়া করছে। বিড়ালটি যত সরে যাচ্ছে ততই তাকে তাড়া করে ছোটাচ্ছে। এক ছোট গিরগিটির কাছে হেনস্থা হচ্ছে বিড়ালটি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। কমেন্ট বক্স জুড়ে দেখা যাচ্ছে মজার মজার মন্তব্য। আসলে পশুপাখিদের এই অভিব্যক্তিতে মজা পেয়েছেন দর্শকরা। তারাও যে লড়াই করে, রাগ করে তাই সামনে এসেছে‌। তাইতো ভিডিওটি দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!