দুধ সাদা পোশাকে ইংরাজি গানে তুমুল নাচ অভিনেত্রী সন্দীপ্তার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দুধ সাদা পোশাকে ইংরাজি গানে তুমুল নাচ অভিনেত্রী সন্দীপ্তার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন জগতের অন্যতম অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandeepta Sen)। ৩৪ বছর বয়সী সন্দীপ্তা সন্দীপ্তা এখনো যেন অষ্টাদশী। ২০০৯ সালে স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক দুর্গা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন সন্দীপ্তা।

এরপর একে একে অভিনয় করেছেন বিভিন্ন সিরিয়ালে, যার মধ্যে জনপ্রিয় ‘টাপুর টুপুর’ ও ‘তুমি আসবে বলে’। ‘টাপুর টুপুর’-এ নিজের অভিনয় দ্বারা দর্শকের মন জিতে নিয়েছিলেন সন্দীপ্তা।

বর্তমানে করোনার জন্য টলিপাড়া বন্ধ, বন্ধ শুটিংয়ের কাজ আর সেই কারণেই বাড়িতেই সময় কাটাচ্ছেন টেলি অভিনেতা অভিনেত্রীরা। সন্দীপ্তাও এই মুহূর্তে বাড়িতেই পরিবারের সাথে সময় কাটাচ্ছেন।

সন্দীপ্তার অবসরের অন্যতম প্রিয় সঙ্গী হলো তার নাচ, লকডাউনে সেই নাচ নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই বিভিন্ন নাচের ভিডিও উঠে আসছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলিতে, জামায়াতের মধ্যেই হয়ে যাচ্ছে ভাইরাল।

সম্প্রতি একটি নাচের ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা যেখানে আধুনিক পোশাক পড়ে নাচের তালে মেতেছেন নায়িকা। ইংরেজি গানের সাথে আধুনিক নাচের ভঙ্গিতে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথেই মুহূর্তের মধ্যে সেটি হয়েছে ভাইরাল।

সন্দীপ্তা টেলিভিশনের মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও বর্তমানে ওটিপি প্লাটফর্মে (OTP platform) কাজ করছেন অভিনেত্রী, ইতিমধ্যে ‘আস্তে লেডিস’ (Aste ladies) ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন সন্দীপ্তা , আর এখন তিনি ব্যস্ত তার পরবর্তী ওয়েব সিরিজ নিয়ে।

অঞ্জন দত্তর (Anjan Dutta) লেখা এবং পরিচালনায় হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’, (Murder in the hills) সেখানেই মুখ্য চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। প্রথমবার সন্দীপ্তা কে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই ওয়েব সিরিজে।

Video link click

ওয়েব সিরিজটিতে পরিচালনার সাথে অভিনয়ও করছেন অঞ্জন দত্ত, এছাড়াও ওয়েব সিরিজ অভিনয় করতে দেখা যাবে সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গুপ্তকে। সন্দীপ্তা চরিত্রটির নাম ড: নিমা প্রধান। ওয়েব সিরিজটি দেখা যাবে মোট আটটি পর্বে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!