বৃষ্টি ভেজা রাস্তা, খালি পায়ে ব্যাকফ্লিপ দেখাতে গিয়ে সপাটে আছাড় সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বৃষ্টি ভেজা রাস্তা, খালি পায়ে ব্যাকফ্লিপ দেখাতে গিয়ে সপাটে আছাড় সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

পরনে শাড়ি আর সেই শাড়ি পড়েই গ্রামেগঞ্জে রাস্তায় মাঠে ঘাটে জিমন্যাস্টটিক করে চলেছেন এক তরুনী। স্বপ্ন তার জিমন্যাস্টিক এর সাথে নৃত্যকলা কে রপ্ত করে প্রতিষ্ঠিত নৃত্যশিল্পী হওয়া।

পরিবারের আর্থিক অনটন লকডাউন এর জেরে প্রশিক্ষণের অভাব কোনকিছুই তাকে নিজের স্বপ্ন থেকে সরতে দেয়নি। বরং লকডাউন এর মধ্যেও আয়ত্ত করেছে নতুন নৃত্যকলা। সঙ্গী বলতে মুঠোফোন।

যোগ ব্যায়াম এবং নাচ শিখলেও কারো কাছে জিমনাস্টিক প্রশিক্ষণ নেয়নি মিলি। কেবল সোশ্যাল মেডিয়া দেখেই শিখেছেন জিমনাস্টিক। অথচ তার ভিডিও এখন তাক লাগিয়ে দেয়। তার প্রধান লক্ষ্য জিমনাস্টিক ও ডান্স কে সংযুক্ত করে আগামীতে কিছু করা।

সম্প্রতি তার জিমনাস্টিক করার আরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে বৃষ্টির মধ্যে ব্যাক ফ্লিপ দিচ্ছে মিলি। পরনে রয়েছে নীল রঙের টপ ও প্যান্ট।

কিন্তু বৃষ্টিতে রাস্তা পিছ্ল হওয়ায় মুভমেন্ট করতে গিয়ে চোট পেয়েছেন তিনি। কিন্তু তারপরেও থেমে যাননি। আবার উঠে দাড়িয়েছেন। আর তার এই ভিডিও আবারো মুগ্ধ করেছে দর্শকদের।

Video link click

রাজগঞ্জের আব্দুলঘাটার বাসিন্দা মিলি সরকার বর্তমানে হয়ে উঠেছেন জনপ্রিয়। নিজেকে উচ্চতার শিখরে নিয়ে যেতে বদ্ধপরিকর মিলি। আর তাইতো তার এই কসরত এর ভিডিও প্রকাশ্যে এলেই মানুষ মুগ্ধ হয়ে যান। এভাবেই তিনি এগিয়ে যাবেন, সফল হবেন এমনটাই আশাবাদী নেটিজেনরা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!