‘খেলা হবে’ গানে মাঝ রাস্তার মধ্যেই তুমুল নাচ যুবক যুবতীর,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘খেলা হবে’ গানে মাঝ রাস্তার মধ্যেই তুমুল নাচ যুবক যুবতীর,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একের পর এক নতুন চমকে প্রতিবারই বাংলাকে চমকে দিচ্ছে তৃণমূল। বি’জেপি ও বসে নেই। আস্তে আস্তে ধীরে ধীরে দল বাড়াচ্ছে তারা। দু’পক্ষেই দলে দলে তারকারা এসে যোগ দিচ্ছেন। তারকাদের তারকা খচিত আলোয় চকমক করছে ভোটের বাজার।

কিন্তু দু’দলের কু’রু’ক্ষে’ত্রের মহা’যু’দ্ধের পর শেষ হাসি হাসলো বাংলার রয়েল বে’ঙ্গল টাই’গার মমতা ব্যানার্জি। ভোট নিয়ে দুই দলের মধ্যেই ছিল চরম উত্তেজনা, কিন্তু শেষ পর্যন্ত ভা’ঙ্গা পায়ে সবথেকে বড় গোলটি করে ওয়া’র্ল্ড কাপ নিয়ে গেলেন মমতা ব্যানার্জি। তার এই জয় সত্যিই ঐতি’হা’সিক জয়।

ভোটের আগে তার সমস্ত বড় বড় মন্ত্রিরা বিশ্বা’স’ঘাত’কতা করে চলে গেছিলেন অন্য দলে, কিন্তু একটা কথাই আছে “ওস্তা’দের মার শেষ রাতে”। মমতা ব্যানার্জি একাই তার দলের লোকেদের নেতৃত্ব দিয়ে সারা বাংলায় খুঁ’টি’য়ে দিলেন ঘাসফুল। এই নির্বাচনে যার নাম না বললেই নয় তিনি হলেন দেবাংশু ভট্টাচার্য।

তৃণমূলের প্রথম থেকেই ইয়ং জেনা’রেশ’নের কাছে তিনি এক অনু’প্রাণিত ব্যক্তিত্ব, তার ত’র্ক বি’ত’র্ক সভা তার যু’ক্তিবা’দী কথাগুলি সবসময়ই মানুষের কাছে ছিল অত্যন্ত গ্রহণযোগ্য। তারিখ সুর দেওয়া তৃণমূলের এবারের থিম সং টি ছিল “খেলা হবে” এর মধ্যেই জনপ্রিয় হয়েছে তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যের গান “খেলা হবে”।

শুধু পশ্চিমবঙ্গ নয়, বিভিন্ন রাজ্যের নিউজ চ্যানেলগুলো এই গানটি নিয়ে আ’লোচনা করেছেন। গানটি সারা ভারতবর্ষে হয়ে গেছে বিখ্যাত। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অঞ্চলে তৃণমূলের অধিবেশনের সময় মাঠের মধ্যে কতগুলি নৃত্যশিল্পী এই গানটিতে নাচ করছে।

তাদের দেখেই বোঝা যাচ্ছে তারা প্রফেশনাল নৃত্যশিল্পী, প্রত্যেকে একই ব্লু কালারের ড্রেস পড়ে গানটিতে তা’ল মিলিয়ে নাচ করছে। তার সাথে দেখা যাচ্ছে আ’র্জে’ন্টিনার জা’র্সি পড়ে দু তিনটে ছেলে ফুটবল খেলছে, আসলে তৃণমূলের রং নীল সাদা তাই আর্জেন্টিনার জার্সি কে তার প্রতীক হিসেবে দেখানো রয়েছে।

ভিডিওটি চারিদিকে হয়ে গেছে ভাইরাল। ভিডিওটি পোস্ট করা হয়েছে “ডি’জে রবি’উল বিশ্বাস” নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি সংগ্রহ করা হয়েছে ফেসবুক পেজ “দিদির দূত” থেকে। স্বভাবতই ভিডিওটি মু’গ্ধ করেছে মানুষকে। প্রায় হাজার হাজার মানুষ ভিডিওটি লাই’ক করেছেন।

কমেন্ট বক্সে ভরে উঠেছে নানা রকম কমে’ন্ট। অনেকেই তাদের প্রশংসা করে কমেন্ট করেছে। বিশেষ করে নৃত্যশিল্পীদের উপস্থাপনা ভরিয়ে দিয়েছে মানুষের মন। তাদের এই এনা’র্জিকে সমর্থন করেছেন সবাই। শিল্পীদের নাচের এই ভিডিওর সাথে মেতে উঠেছেন দর্শকরাও। জয়ের উল্লাস ছড়িয়ে পড়েছে সারা পশ্চিমবঙ্গে।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!