সত্যিই অবিশ্বাস্য! একদম মানুষের মত কথা বলছে ছোট্ট শালিক, দেখুন ভিডিও

সত্যিই অবিশ্বাস্য! একদম মানুষের মত কথা বলছে ছোট্ট শালিক, দেখুন ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন অজানা বিষয় সম্পর্কে আমরা খুব সহজেই জানতে পারি। সামাজিক মাধ্যমে এখন মানুষের প্রতিভার পাশাপাশি বিভিন্ন পশু-পাখির অদ্ভুত সবকান্ড ও দেখতে পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ভিডিও একঘেঁয়ে দৈনন্দিন জীবনকে বেশ মজাদার করে তোলে। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠেছে মানুষের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি শালিক পাখি মানুষের মত স্পষ্ট উচ্চারণ করে, বেশ সুন্দর ভাবে সব কথার উত্তর দিচ্ছে।

শুনে অবাক হচ্ছেন তো? কিন্তু এটাই সত্যি। এই ভিডিওটি ভালো করে দেখলেই বোঝা যাবে যাবে, শালিক পাখিটি একজন ভদ্রলোকের করা সব প্রশ্নের উত্তর দিচ্ছে।

তাঁকে মাছ খাওয়ার বিষয়ে জিজ্ঞেস করা হলে,পাখিটি উত্তর দিয়ে বলছে, আমি মাছ খায়নি। এর পাশাপাশি তাঁকে জিজ্ঞেস করা সব প্রশ্নের, উত্তর সে মানুষের মত কথা বলেই দিয়ে চলেছে। এই ভিডিওটি রাকিব এন্টারটেইনমেন্ট নামে এক অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

তবে এই শালিক পাখিটির কথা বলা দেখে এই বিষয়টি স্পষ্ট যে, সে যথেষ্ট প্রশিক্ষন প্রাপ্ত। তবে এর আগে টিয়া কাকাতুয়াকে কথা বলতে শোনা গেলেও, শালিক পাখিকে কখনোই কেউই হয়তো এত সুন্দর ভাবে কথা বলতে শোনেনি।

তাই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর নেটিজেনরা রীতিমত অবাক হয়ে গিয়েছেন এবং ভিডিওটি আপলোড হওয়ার পর তা নিমেষেই ভাইরাল হয়েছে গিয়েছে নেট পাড়ায

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!