সাদা নেটের শারির ফাঁকে’ উঁকি দিচ্ছে নাভি, নতুন রুপে ঝুমা বৌদি, মোনালিসার উদ্দাম নাচে সোশ্যাল মিডিয়ায় কেঁপে উঠলো হাজারো পুরুষ হৃদয়

সাদা নেটের শারির ফাঁকে’ উঁকি দিচ্ছে নাভি, নতুন রুপে ঝুমা বৌদি, মোনালিসার উদ্দাম নাচে সোশ্যাল মিডিয়ায় কেঁপে উঠলো হাজারো পুরুষ হৃদয়

সারা দেশের সাথে সাথে মুম্বাইতেও লকডাউন জারি রয়েছে। কিন্তু সেখানে লকডাউন থাকলেও বেশ কয়েকটি সিরিয়াল ও রিয়েলিটি শোয়ের শ্যুটিংয়ের ব্যবস্থা করা হয়েছে মুম্বাইয়ের বাইরে। কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নমক ইস্ক কা’ হেঁটেছে একই পথে।

‘নমক ইস্ক কা’-য় অত্যন্ত নিষ্ঠুর ভ‍্যাম্প চরিত্রে মোনালিসার অভিনয় নজর কেড়ে নিয়েছে। এই ধারাবাহিকে তাঁর জুয়েলারি, শাড়ি পরার স্টাইল জনপ্রিয় হয়ে উঠেছে। এবারে শ্যুটিংয়ের ফাঁকেই ‘নমক ইস্ক কা’-র পোশাকে ‘তিতলি’ গানের সাথে সাথে ফুটে উঠেছে তার নৃত্যশৈলী। নেটিজেনরাও স্থাপত্যটির প্রশংসা করেছেন। তার পাশাপাশি তিনি স্থাপত্যটির ঠিকানা গোপন রেখেছেন।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। নিজেকে লাস্যময়ী রূপে মাঝে মধ্যেই সকলের সামনে প্রেসেন্ট কলরতেই ব্যাস্ত থাকেন অভিনেত্রী। কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান।

সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। শুধু টলিউড নয় বাংলা হিন্দি ওড়িয়া মারাঠি সব ফিল্মেই অভিনয় করেছেন অভিনেত্রী।

আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা। সম্প্রতি দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী।

কারণে আবহে দীর্ঘ বিরতির পর এবারে কালার্স চ্যানেলে নতুন ধারাবাহিক ‘নমক ইশকা’তে অভিনয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয়।

অভিনেত্রী কখনও নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করেন। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। সোশ্যাল মিডিয়ায় হত কেক হল মোনালিসা। তার বোল্ড ফটোশ্যুটের জন্য বেশ জনপ্রিয় তিনি।

বয়স যতই বাড়ছে অভিনেত্রীর জেল্লাও বেড়েই চলেছে। আর তার এই হট চাহনিতে কাবু বহু পুরুষ। মোনালিসা বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন। সেখানে না জিততে না পারলেও। জীবনে মনের মানুষের সন্ধান তিনি সেখান থেকেই পান।

Video Link Click

তিনি আর কেউ নন অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত।তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গেছেন আর সেখানে গিয়েই নিজেদের নানান উষ্ণ প্রেমের মুহূর্ত শেয়ার করেছিলেন সকলের সাথে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!