হটাৎ মঞ্চের ওপর নোরা ফাতেহির ওপর উঠে লা-ফাতে শুরু করলেন সলমন খান, তু-মুল ভাইরাল হলো ভিডিও, রইলো ভিডিও!

হটাৎ মঞ্চের ওপর নোরা ফাতেহির ওপর উঠে লা-ফাতে শুরু করলেন সলমন খান, তু-মুল ভাইরাল হলো ভিডিও, রইলো ভিডিও!

ফের ভাইরাল বলিউড অভিনেত্রী ।তবে শুধু অভিনেত্রী নয় সাথে ভাইরাল অভিনেতা ও । বলিউড আর টলিউড ইন্ডাস্ট্রি হলো এমন এক ধরনের জায়গা যেখানকার মানুষজন খুব সহজে আমাদের মনে একটা আলাদা জায়গা করে নিতে পারে ।

আমরা সাধারণত তাদেরকে তারকা বলে থাকি। সেরকমই বলিউড ইন্ডাস্ট্রিতে নোরা ফাতেহি নাম আমরা সকলে জানি । শুধু মাত্র যে অভিনয় দক্ষতা তার মধ্যে বিরাজ এমনটা কিন্তু নয়। এর পাশাপাশি তিনি অসম্ভব সুন্দর নাচ করেন ।

অর্থাৎ নাচেও তিনি পারদর্শী । এবং সেই অভিনয় দক্ষতা ও নাচ দুই নিয়েই জিতেছেন দর্শকদের মন । তৈরি করেছে বড়োসড়ো অমুগামীমহল । এই নোরা ফাতেহি বেশ কিছুদিন আগে একটি সোশ্যাল মিডিয়ার ভিডিও কে নিয়ে বি-তর্ক হয়েছিল ।

একটি রিয়েলিটি শো এ নোরা ফাতেহি সামরিক দিনের জন্য বিচা-রক হিসেবে যান। কিন্তু সেখানে একটি ভিডিওতে দেখা যায় যে অনিচ্ছাকৃতভাবে অন্য এক বিচারকের হাত নোরা ফাতেহির প-শ্চাৎপদ পড়ে যায় ।সেই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক ।

যদিও এই বিতর্ক নিজেই কাটিয়ে দিয়েছেন নোরা ফাতেহি। এর পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় । সচেতন অনুগামীদের প্রতি। তাই মাঝেমধ্যেই তার ইনস্টাগ্রাম প্রোফাইল নিত্যনতুন লু-কের ছবি শেয়ার করে থাকেন ।

যে সোশ্যাল মিডিয়ার প্রেমী সেটি তার ইনস্টাগ্রাম প্রোফাইল উকি মা-রলে স্পষ্ট বোঝা যাবে । আরো একবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় নোরা ফাতেহি কে নাচ করতে। তবে এবার আর একা নয় সাথে সালমান খান একদম ঠিক শুনেছেন বলিউডের ভাইজান কে নিয়ে ভাইরাল হলেন নোরা ফাতেহি ।

খুব সম্ভবত কোনো একটি রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড ফিনালে দিন উপস্থিত ছিলেন তিনি । এবং তার অভিনয় করা গার্মি নামক গানটিতে সালমান খান এবং নোরা ফাতেহি কে একসাথে নাচতে দেখা যায় ।

আর তাতেই পড়ে যায় শোরগোল । মুহূর্তের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে সে ভিডিওটি । রাতারাতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আনাচে-কানাচে । ইতিমধ্যে প্রচুর উত্তেজনামূলক মন্তব্য এসেছে সেই ভিডিও কে ঘিরে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!