বিয়ের আসরে পান চিবোচ্ছে বর, তা দেখে চড় মারলো নববধূ!

বিয়ের আসরে পান চিবোচ্ছে বর, তা দেখে চড় মারলো নববধূ!

বিয়ের মণ্ডপ, পাশে হবু বউ, সামনে মন্ত্র বলছে পুরোহিত। তবে সেই সব দিকে নজর নেই বরের। তিনি মনের সুখে পান মশলা চিবোচ্ছেন। পান মশলা চিবাতে এতোটাই ব্যস্ত যে, আশেপাশে কি হচ্ছে সেই খেয়ালই নেই।

বিষয়টি নজর এড়ায়নি হবু বউয়ের। অনেকক্ষণ ধরে এমন দেখার পরে শেষে ক্ষোভে ফেঁটে পড়েন তিনি। এরপরে তিনি হবু বরকে যা সবক শেখালেন, তারপরে পান মশলা খাওয়ার আগে অনেকবার ভাবতে হবে তাকে।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়। তবে ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়,

সাতপাকের আগে হবু বউয়ের হাতে ওরকম চড় খেয়ে কেমন যেন হতবাক হয়ে গিয়েছেন যুবক। তারপর সম্বিৎ ফিরতেই বুঝতে পারেন যে মুখে থাকা পান মশলা নিয়েই যত অশান্তি।

আর দেরি করেননি ওই ব্যক্তি। প্রাণের মায়া তো আছে না কী! আর যাতে চড়-থাপ্পড় খেতে না হয় সেজন্য মুখভর্তি পান মশলা নিয়েই বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে পড়েন বর।

বিয়ের আসরের পিছনের দিকে ফেলতে যান পান মশলা। এদিকে নতুন বরের বেহাল দশা দেখে ততক্ষণে হাসির রোল উঠেছে পাত্রীর বাড়ির লোক এবং আগত অতিথিদের মধ্যে।

নেটিজেনদের একাংশের মতে ঠিকই করেছেন ওই তরুণী। পান মশলা খাওয়াকে একেবারেই সমর্থন করেননি তারা। আর তাদের মতে নিশ্চয় চড় মারার আগে অনেকবার পাত্রকে পান মশলা না খাওয়ার বা মুখের পান মশলা ফেলে বিয়ে করার কথা বলেছিলেন ওই তরুণী।

বহুবার বলার পর কথা না শোনাতেই নির্ঘাত রেগে গিয়ে সবার সামনে বরকে চড়ই মেরে বসেছেন তিনি। তবে নেটিজেনদের অনেকে আবার বলেছেন,

পান মশলা খাওয়ার প্রতিবাদ অবশ্যই করা উচিত। তবে তা বলে হবু বরকে এভাবে বিয়ের মণ্ডপে সবার সামনে চড় মেরে মোটেই ঠিক করেননি তরুণী।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!