মাংস রান্না করতে করতে গান গেয়ে আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় মুহুর্তেই ভাইরাল রানু মণ্ডল

মাংস রান্না করতে করতে গান গেয়ে আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় মুহুর্তেই ভাইরাল রানু মণ্ডল

সোশ্যাল মিডিয়াতে খুব তাড়াতাড়ি মানুষ ভাইরাল হয়ে যেতে পারে। তাদের মধ্যে অন্যতম হলেন রানু মন্ডল।রানাঘাটের রানু মন্ডল কে চেনেন না এমন ব্যক্তি খুব কম রয়েছে। রানাঘাটের স্টেশনে বসেই অবিকল লতা মঙ্গেশকরের গলায় গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

তবে তার গলার সুর এবং তার পোশাক-আশাক একেবারেই একে অপরের পরিপূরক ছিল না। তাই তাকে নিয়ে হাসি ঠাট্টা বিদ্রুপ মাঝে মাঝেই দেখা যেত সোশ্যাল মিডিয়াতে।

রানাঘাটের রানু মন্ডল কিছুদিনের মধ্যেই হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেলিব্রিটি। স্টেশন থেকে তিনি চলে গেলেন মুম্বাইতে। অতীন্দ্র নামক একজন স্বেচ্ছাসেবীর হাত ধরে তার সোনালী যাত্রা শুরু হয়েছিল।

মুম্বাইতে গিয়ে রীতিমতো প্লেব্যাক সিঙ্গার হিসেবে গান গাইতে শোনা গেল তাকে। হিমেশ রেশামিয়া সঙ্গে তালে তাল মিলিয়ে গান করলেন তিনি। সকলেই মনে করেছিল যে তার সোনালী স্বপ্নের যাত্রা বোধহয় শুরু হয়ে গেল।

তবে তার অত্যধিক অভদ্র ব্যবহার এবং তার অসংলগ্ন কথাবার্তা তাকে আবার আগের জায়গায় নিয়ে এলো।বর্তমানে প্রতিভার কোন অভাব নেই আমাদের ভারতবর্ষে। তার মধ্যে অন্যতম ছিলেন রানু মন্ডল।

কিন্তু প্রতিভার পাশাপাশি থাকতে হবে যথেষ্ট শিক্ষা এবং ভদ্র ব্যবহার। শিক্ষা এবং ব্যবহার দুদিকেই অনেকের থেকে পিছিয়ে ছিলেন রানু মন্ডল। তাই আরো একবার পুরনো আস্তানাতেই ফিরে যেতে হলে তাকে।

সম্প্রতি তাকে নিয়ে আরো একটি ব্লগ করতে দেখা গেল একজন ব্লগারকে। ইউটিউবার রানু মন্ডল এর সাক্ষাৎকার নিতে যান তার বাড়িতে। সেখানে তাকে চিকেন রান্না করতে সাহায্য করেছেন তিনি।

অনেকদিন পরে মাংস রান্না করতে পেরে বেজায় খুশি রানু মন্ডল। রান্না করার সাথে সাথে তাই গান গাইতে শোনা গেল যাকে। ভিডিওটি ইউটিউবে আপলোড করে সকলের সাথে শেয়ার করেছেন এই ইউটিউবার।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!