মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, যুবক আটক

মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, যুবক আটক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবীকে (স.) নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় অভি দাস রনি (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে জেলা পুলিশের একটি বিশেষ দল তাকে আটক করে।সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ফেসবুকে মহানবীকে (স.) কটূক্তি করে অবমাননাকর মন্তব্য করার জেরে উপজেলার অরুয়াইল বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে রনির বাড়ি ঘেরাও করে গ্রামবাসী।

এ ঘটনায় অভিযুক্তের বাবা জহরলাল দাসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।স্থানীয় অরুয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূইয়া বলেন, অভিযুক্ত অভি দাস রনি বাড়িতে থাকেন না, তিনি কুমিল্লার লাকসামে একটি এনজিওতে চাকরি করেন। স্থানীয় এক যুবকের দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসের কমেন্টে রনি মহানবীকে নিয়ে আপত্তিকর

একটি মন্তব্য করেন। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে শুক্রবার সন্ধ্যায় জড়ো হয়ে বিক্ষোভ মিছিল করেন। মিছিল শেষে বাজার এলাকায় অভিযুক্তের বাড়ি ঘেরাও করেন তারা।চেয়ারম্যান আরও বলেন,

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তি ও পুলিশ ফাঁড়ির সদস্যরা বিচারের আশ্বাস দিয়ে বিক্ষুব্ধদের ফিরিয়ে নিয়ে আসেন। অভিযুক্ত যুবককে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলেন বিক্ষুব্ধ গ্রামবাসী।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!