”জোরপূর্বক”-জাপটে -ধরে ছিঃ ছিঃ ভিডিও,- টাকা না দিলে….

”জোরপূর্বক”-জাপটে -ধরে ছিঃ ছিঃ ভিডিও,- টাকা না দিলে….

মুন্সী’গঞ্জের গজারিয়ায় মেয়েকে জোরপূর্বক জাপটে ধরে ভিডিও বানিয়ে ভাইরাল করার কথা বলে হাতিয়ে নিয়ে’ছে অর্ধ লাখ টাকা। পরবর্তীতে আরও অর্ধ লাখ টাকা দাবি করে আসছে রিয়াদ হোসেন (২৫) নামে এক যুবক।

গুয়াগা’ছিয়া ইউনিয়নের ভাষানচরের আইয়ুব আলী মিস্ত্রির ছেলে রিয়াদ হোসেন একটি মেয়েকে জোরপূর্বক জাপ’টে ধরে ভিডিও তৈরি করে। সেই ভিডিও’ ভাইরাল করে দেওয়ার কথা বলে ইতোমধ্যে হাতিয়ে নিয়েছে ৫০ হাজার টাকা।

মেয়ের বাবাকে বারবার হুম’কি’ দিয়ে যাচ্ছে আরও ৫০ হাজার টাকা না’ দিলে ভিডিও ভাইরাল করে দেবে।বিষয়টি রিয়াদের বাবা-মাকে জানানোর পরও কোনো পদক্ষেপ নেয়নি।

‘কোনো উপায় না পেয়ে থানায় লিখিত অভিযোগ’ দিয়েছে ভুক্তভোগী মেয়েটির পরিবার। কিন্তু সেই অভিযোগের ভিত্তিতে এখন পর্যন্ত পুলিশ তদন্ত করতে যা’য়নি।

ভুক্তভোগী’ মেয়ের বাবা বুধবার জানান, তিন মাস পূর্বে মেয়েকে আটকে জোরপূর্বক জাপটে ধরে ভিডিও করে। সেই ‘ভিডিও ভাইরাল করে দেওয়ার কথা বলে ৫০ হা’জার টাকা হাতিয়ে নেয়।

এরপর আবার ভিডিও ভাইরাল করে দেওয়ার কথা বলে আরও ৫০ হাজার টাকা ‘দাবি করে আসছে। মোবাইলের ম্যাসেঞ্জারে ‘বারবার টাকা চেয়ে হুমকি দিয়ে যাচ্ছে রিয়াদ হোসেন।তিনি বলেন,

এই ভিডিও আমার মেয়ের জামাই, শ্যা’লকসহ বিভিন্ন আত্মীয়স্বজনের হোয়াট্স অ্যা’পে পাঠিয়ে আরও ৫০ হাজার টাকা দাবি করছে। টাকা না দিলে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছে।

তিনি আরও বলে’ন, রিয়াদের বাবা ও মাকে বিষয়টি জানানোর পরও তারা উল্টো বলছে- তাদের ছেলে এমন খারাপ না।’ তারা বিষয়টি আমলে নিচ্ছে না। ছেলে নিজেই টা’কা চায়।

ছেলের হাত-পা ধরেও ভিডিও ডিলিট করতে বলেছি কিন্তু ভিডিও ডিলিট তো করেই নাই, উল্টো’ এখন ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দি’য়ে যাচ্ছে। সোমবার থানায় গিয়ে লিখিত অভিযোগ করেছি। তবে পুলিশ এখন পর্যন্ত ঘটনাস্থলে যায়নি’।

ধর্ষক রিয়াদের হুম’কির কিছু ধরন ফেসবুক ম্যাজেঞ্জার থেকে নেয়া হয়। রাফসান নামের একটি ফেসবুক আইডিতে রিয়াদ ‘লিখেছে- ‘বাগ্গো বালো তুদের’। রাফসান লি’খেছে- ‘কি রকম ভাই’।

রিয়াদ লিখেছে- ‘মাতরো ৫০০০ টাকা চাইছি’। রাফসান লিখেছে ‘হুম’। পরবর্তীতে’ রিয়াদ লিখেছে- ‘জেয় জিনিস আমার কাছে’ আছে ৫০,০০০ চাইলে দিতে বাদ্দো হতি। জদি একবার বাইরাল করি, লাক টাকা দিয়াও সম্মান পাবি না।’

মেয়ে বিশ খাইয়া মরতে পারে, জদি জানতে পা’রে গুপন জিনিস বাইরাল। সামি তো তালাক দিবে সেকেন্টে।’ রাফসান লিখেছে- ‘হুম জানি ভাই।’ ‘

এ বিষয়ে গজারিয়া থানার’ ওসি মো. রইছ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!