সল্প পোশাকে মঞ্চে উঠতে দেখে অভিনেত্রীকে সপাটে চড় মারলেন যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

সল্প পোশাকে মঞ্চে উঠতে দেখে অভিনেত্রীকে সপাটে চড় মারলেন যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

অভিনয় জগতে এর সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আকৃষ্ট করে । তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল গহরা খান ।

তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত জয় করে নিয়েছিলেন সকল অনুগামীদের । খুব অল্পসময়ের মধ্যে পেয়েছিলেন সফলতা । তার অভিনয় দক্ষতা এতো নিখুত এবং নিপুণভাবে ছিল

যে প্রতিটি দর্শক ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে দেখতে থাকে। বড় বড় বেশ কয়েকটি ছবিতে তিনি কাজ করেছেন একসাথে এবং তুলেছিলেন সেই সময়ে নিজের জনপ্রিয়তা । তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটা নিতান্তই দুঃ-খ-জনক।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে অভিনেত্রীকে মঞ্চে উঠে স-পাটে এ-ক চ-ড় মে-রেছেন এক যুবক । কিন্তু কেন?

যখন পু-লিশ ওই যুবককে এই প্রশ্ন করেন তখন তিনি বলেন যে অভিনেত্রীর পোশাক অত্যন্ত ছোট ও অ-শ্লীল তাই তিনি তার মে-জাজ ঠিক রেখ আর না পেরে তাকে গিয়ে চ-ড় মে-রেছেন ।

এই ঘটনাটি রীতিমত তো-ল-পাড় করে তুলেছিল সেই সময় নেট দুনিয়াতে । তবে সম্প্রতি ভাইরাল হলো আর একবার । যদিও ভিডিওটি অনেক বছর আগেকার পুরনো ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!