গার্লফ্রেন্ডকে পেছনে বসিয়ে চলন্ত বাইকে দুর্দান্ত নাগিন ড্যান্স দেখাল যুবক, রইল ভিডিও

গার্লফ্রেন্ডকে পেছনে বসিয়ে চলন্ত বাইকে দুর্দান্ত নাগিন ড্যান্স দেখাল যুবক, রইল ভিডিও

সাপের মতো এঁকেবেঁকে তড়িৎ গতিতে ছুটছে মোটরবাইক কখনো বা কত জোরে গাড়ি চালানো যায় তা নিয়ে শুরু হচ্ছে প্রতিযোগিতা এই ঘটনা প্রায়শই দেখে থাকি।

বর্তমানে বাইকের সংখ্যা যেভাবে পাল্লা দিয়ে বেড়েছে সেভাবেই বেড়েছে পথ দুর্ঘটনার সংখ্যা। জোরে বাইক চালানোর সঠিক রুলস ফলো না করায় হচ্ছে হাজার হাজার দুর্ঘটনা।

আর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যেভাবে ভাইরাল হওয়ার প্রতিযোগিতা শুরু হয়েছে তার কুপ্রভাবও পড়ছে অনেকের জীবনে। নিজেকে ভাইরাল করার জন্য সাহসিকতার প্রমান দিতে গিয়ে এমন কিছু করার চেষ্টা করছে যা প্রানহানির আশঙ্কা এনে দিচ্ছে।

এরকমই একটি ঘটনা সম্প্রতি সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে চূড়ান্ত সাহসিকতার প্রমান দেখাতে চাইছে এক যুবক। ভিডিওটিতে দেখা যাচ্ছে বাইকের

পিছনের সিটে এক যুবতীকে বসিয়ে ঝড়ের গতিতে বাইক চালাচ্ছে এক যুবক। একে তো ফুল স্পিড তার ওপর একেবেকে কোমর দুলিয়ে নানান ভঙ্গিমায় বাইক চালাতে দেখা যাচ্ছে তাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকে শিহরিত হয়েছে। এ ধরনের কার্যকলাপে বিপদের আশঙ্কা তুমুল। অনেকে লিখেছেন এভাবে গাড়ি চালিয়ে নিজের বিপদ যেমন ডেকে আনছে অন্যের বিপদও ডেকে আনবে। ইতিমধ্যে ভিডিওটিতে 40 লক্ষ ভিউজ ছাড়িয়ে গেছে।

Video Link Click
ফিলিংস নামের একটি ফেসবুক পেজ থেকে এটি পোস্ট করা হয়েছে‌। ভিডিওটি অনেককে হাসির খোরাক জোগালেও অনেকেই এই ঘটনাটিকে মজা হিসেবে নেননি। বরং এই ধরনের ঘটনা কতটা বিপদজনক সেটাই বোঝানোর চেষ্টা করেছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!