দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ সুন্দরী শিক্ষিকার, সোশ্যালে ভাইরাল ভিডিও

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ সুন্দরী শিক্ষিকার, সোশ্যালে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও সাধারণ মানুষ থেকে টলিউড বলিউড এর বড় বড় তারকা কেউই বাদ নেই নিজেদের প্রতিভা প্রকাশ্যে আনতে।

বয়সের বেড়াজাল পেরিয়ে ছোট থেকে বড় প্রত্যেকে নিজেদের প্রতিভা সামনে তুলে ধরেছে। আর সেইসব প্রতিভায় মাধ্যমে কেউ কেউ হয়ে উঠছেন জনপ্রিয়। তাদের প্রতিভার নজর কাড়ছে নেট নাগরিকদের।

সময়ের সাথে সাথে এখন বদলে যাচ্ছে সমস্ত কিছুই। ক্রমশ বদল আসছে নাচে গানেও। ভারতীয় নৃত্য এর সাথে ওয়েস্টার্ন ডান্সগুলিও মিশে যাচ্ছে‌। পাশ্চাত্যের নাচের ভঙ্গিমাগুলিই বেশী পরিমানে জনপ্রিয় হচ্ছে। আর এবার এরকম নাচের ভিডিও মুগ্ধ করলো নেটনাগরিকদের।

নেল্লি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক এই ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী অসাধারণ ভঙ্গিমায় বেলি ডান্স করছেন।

তার নিখুঁত বেলি ডান্স নজর কেড়েছে নেটিজেনদের। নেট নাগরিকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। ভিডিওটি দেখে মনে হচ্ছে সম্ভবত এটি একটি নাচের স্কুল এর ভিডিও। সেখানেই রিহার্সালের সময় ক্যামেরাবন্দী করা হয়েছে এই নাচের দৃশ্যটি।

গোলাপী রংয়ের ড্রেসের সাথে খোলা চুল আর হাল মেকআপ অপরদিকে অনবদ্য পারফর্মম্যান্স সৌন্দর্য ও শিল্প একসাথে ধরা পড়েছে। আর তাইতো

ভিডিওটি সামনে আসতে তা ভাইরাল হতে বেশি সময় নেয়নি। 62 মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন আর ইতিমধ্যে প্রায় পাচ লক্ষ দর্শক ভিডিওটি পছন্দও করেছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!