বিয়ে বাড়িতে যুবক যুবতীদের অসাধারণ নাচের ভিডিও তুমুল ভাইরাল নেট দুনিয়ায়।

বিয়ে বাড়িতে যুবক যুবতীদের অসাধারণ নাচের ভিডিও তুমুল ভাইরাল নেট দুনিয়ায়।

নৃত্য শব্দটি সাধারণত শারীরিক নড়াচড়ার প্রকাশভঙ্গীকে বোঝায়। এ প্রকাশভঙ্গী সামাজিক, ধর্মীয় কিংবা মনোরঞ্জন ক্ষেত্রে দেখা যায়। গীতবাদ্যের ছন্দে

অঙ্গভঙ্গির দ্বারা মঞ্চে চিত্রকল্প উপস্থাপনের ললিত কলাই নৃত্য বা নাচ। নৃত্যকলার সংজ্ঞা নির্ভর করে সামাজিক, সাংস্কৃতিক, নন্দনতত্ত্বিক, শৈল্পিক এবং নৈতিক বিষয়ের উপর।

বিয়ের নাচ (নাচের গ্রাম নামেও পরিচিত) ফ্লেমিশ (ডাচভাষী) চিত্রশিল্পী পিটার ব্রুয়েঘল দি এলডার কর্তৃক ১৫৫৬ সালে কাঠের প্যানেলে আঁকা তৈলচিত্র। যেটি বর্তমানে ডেট্রয়েট ইন্সটিটিউট অফ আর্ট এর মিউজিয়াম, ডেট্রয়েট,

মিশিগান এ সংরক্ষিত আছে। এটি ঐ ইন্সটিটিউটের পরিচালক দ্বারা ১৯৩০ সালে ইংল্যান্ডে আবিষ্কৃত হয়েছিল এবং ডেট্রয়েটে আনা হয়েছিল।ধারণা করা হয় যে এটি ব্রুগেল দ্বারা অঙ্কিত তিনটি ছবির সেটের একটি। ঐ সেটের বাকি ছবিগুলো হল কৃষকের বিয়ে (১৫৬৭) এবং কৃষকের নাচ (১৫৬৯)।

গানের নাচ ইতিমধ্যেই মন জয় করেছে অনেকের মন ।গানটি সাধারণ হলেও গানের তালে তাদের নাচটি ছিল অসাধারণ । তারা এই নাচ টি নেচে রীতিমত ভাইরাল হয়ে পড়ে সমগ্র নেট জগতে।

তাদের নাচ ছিল খুবই চমৎকার। তারা গানের তালে তালে নাচে যাচ্ছিল।তার নাচের তাল গানের সাথে মিশে মিলে একটি অদ্ভূত রকমের সুন্দর লাগা কাজ করছিল। তারা যেন হুবহু গানের তাল এর সাথে তাদের নাচ পরিবেশন করতে যাচ্ছিল ।

তারা সকলে অতি নিখুঁতভাবে তাদের নাচ প্রদর্শন করে নেচে যাচ্ছিল। তারা সুন্দর করে তাদের প্রতিটি নাচের স্টেপ ফলো করছিল। সকলকে করছে তাদের প্রশংসা ।

অনেকে নেটিজেনরা করছে সমালোচনা । সকলকে তাদের নাচের তালে মুগ্ধ করে দিয়েছে। তারা তাদের সেই নাচের ভিডিওটি একটি ইউটিউব চ্যানেলের দিয়ে রীতিমত ভাইরাল হয়ে যায় সমগ্র নেট দুনিয়ায় ।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!