মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের মনোরঞ্জনের ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করে থাকে। ভাইরাল ভিডিও গুলি মানুষের মনোরঞ্জন ছাড়াও নানান রকম ভাবে সাহায্য করে।

ভাইরাসের প্রকোপ চলাকালীন সময়ে অনেক মানুষকে সাহায্য করার ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করেছে সোশ্যাল মিডিয়া।বলা যেতে পারে বর্তমান সমাজে মানুষের জীবনের সাথে অঙ্গাঙ্গীভাবে যুক্ত হয়ে গিয়েছে এই সামাজিক যোগাযোগ মাধ্যম।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি প্লাটফর্ম গুলিকে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ইউটিউবে ভাইরাল একটি ভিডিও সম্পর্কে আলোচনা করব।

সাপ সংক্রান্ত যেকোন ভিডিও নেটদুনিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। নতুন ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গাছের উপর বড় 2 টি কোবরা সাপ একসাথে লড়াই করছে। তবে তারা ল-ড়া-ই করছে না খুনসুটিতে ব্যস্ততা বোঝার উপায় নেই।

Video Link Click

ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে নাগিন চলচ্চিত্রের মিউজিক লাগানো হয়েছে। ভিডিওটি দেখে সকলে অভিভূত হয়ে পড়েছেন। এত কাছ থেকে পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর সাপকে দেখার সুযোগ একমাত্র সোশ্যাল মিডিয়ায় করে দিয়েছে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!