দুর্দান্ত এক্সপ্রেশন অসাধারন নাচে ভাইরাল সুন্দরী বাঙালি বৌদি, রইল ভিডিও

দুর্দান্ত এক্সপ্রেশন অসাধারন নাচে ভাইরাল সুন্দরী বাঙালি বৌদি, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা হয়ে উঠেছে এটি‌। ফেসবুক ইনস্টাগ্রাম টুইটারের দৌলতে কেবল খবরই নয় দেশের নামী অনামী বহু প্রতিভার খোঁজ পাওয়া গেছে।

শুধু তাই নয় একজনকে দেখে আরো বাকি পাঁচজন অনুপ্রাণিত হচ্ছেন এগিয়ে আসছেন এই প্লাটফর্মে। নিজেদের সুপ্ত ইচ্ছা গুলি পরিপূর্ণ করে তুলছেন। ছোট থেকে বড় কেউ বাদ নেই এই তালিকা থেকে।

বিশেষত যারা গৃহবধূ, সংসারের কাজ করতে গিয়ে নিজেদের জন্যে সময় পাননা তারা ঘরে বসে নিজেদের শখ, আহ্লাদ, ভালোলাগার জন্য সময় বের করতে পারছেন। নিজেদের জগৎ গড়ে তুলতে পারছেন আর তারই সাথে পরিচিতিও লাভ করছেন।

এই যেমন এই যুবতীটি দেখিয়ে দিয়েছেন সংসার ধর্ম পালনের পাশাপাশি কিভাবে সোশ্যাল মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করা যায়। মাম্পি যাদব নামে এই যুবতী বহুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের প্রতিভা দেখিয়ে আসছেন।

এবার সম্প্রতি তার আরো একটি নাচের ভিডিও সামনে এসেছে যা মুগ্ধ করে দিয়েছে দর্শকদের। বাদশা ও আস্থা গিলের গান তেরা বাস মুঝে

জিনে না দে- র তালে পারফর্ম করে ব‍্যাপক ভাইরাল হয়েছেন তিনি। নাচের তালে তার এক্সপ্রেশন আদব-কায়দা এক কথায় দারুন। তার প্রতিটি নাচই নজর কাড়ে দর্শকদের।

গণপতি 10 নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে যা ইতিমধ্যে দেড় লক্ষ মানুষ দেখে ফেলেছেন লাইক কমেন্ট সংখ্যাও বাড়ছে মুহূর্তে মুহূর্তে।
https://www.youtube.com/watch?v=gP3MCZAKLKQ

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!