হঠাৎ বন থেকে লোকালয়ে ঢুকে পড়ল বড় হাতি, চালালো তা-ন্ড-ব, ঘটলো বি-প’ত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

হঠাৎ বন থেকে লোকালয়ে ঢুকে পড়ল বড় হাতি, চালালো তা-ন্ড-ব, ঘটলো বি-প’ত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

এর আগে দেখেছি জঙ্গলে পরিবেষ্টিত কোন গ্রামে হাতির তা-ন্ড-ব কখনো আবার দেখেছি রাস্তায় ফে-সে হওয়া গাড়ি কে তুলে এনেছে সেই হাতি । আজকেও সেই একটা হাতির গল্প বলতে এসেছি।

আমরা আমাদের মনোরঞ্জনের জন্য বা অন্য কোনো কারণে মাঝে মাঝে পাড়ি দিয়ে থাকি অন্য কোনো জায়গায়। পাহাড় নদী বা সমুদ্রে । সেখানে বেশ কয়েক দিন কাটিয়ে মনের আবহাওয়াকে করে পরিবর্তন।

কিন্তু সেই জ-ঙ্গলে গিয়ে অনেক সময় অনেককে পড়তে হয়েছে বিভ্রান্তিতে । রীতিমতো প্রাণসংশয় উঠে য কখনও কখনও । তবে শুধুমাত্র যে জঙ্গলে এরকম প্রাণসংশয় ঘ-ট-না ঘটে তা কিন্তু নয় দিনে দুপুরে শহরের অলিগলিতে ঘ-ট-তে পারে এ প্রাণ সংশয়।

আর ঠিক সেরকমই একটি ঘ-ট-না ঘ-টে-ছে ইদানিং।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক পরিমাণে ভা-ইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি এলাকার রাস্তা দিয়ে পারাপার করছেন দুটি বড় দামাল হাতি ।

এবং সেই সমস্ত হাতি গু-লি কে দেখার জন্য দুই ধারে দাঁড়িয়ে রয়েছে গাড়ি । হাতি গু-লি নিজের মনে রাস্তা পার করছিল । কিন্তু দুই বাইক আরোহী কোনরকম পরোয়া না করেই সেই হাতির কাছাকাছি বাইক নিয়ে চলে যায় ।

যার ফলে একটি হাতি ভ-য় পে-য়ে তাদেরকে তাড়া করতে শুরু করে ।সঙ্গে সঙ্গে গাড়ি থেকে পড়ে যায় ওই দু’জন এবং কোনরকমে এদিক-ওদিক পালিয়ে গিয়ে নিজের প্রা-ণ বাঁ-চা-য় ওই দুই বাইক আরোহী ।

তার পাশাপাশি হাতিটি তাদের বাইকটিকে পা দিয়ে দু-ম-ড়ে মু-চ-ড়ে দিল।ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি ঝ-ড়ে-র গ-তি-তে হয়েছে ভাইরাল । অনেকে রাস্তাঘাটে সা-ব-ধা-নে চলাফেরা করার পরামর্শ দিয়েছে কমেন্টসের মাধ্যমে । তার পাশাপাশি সময়ের সাথে সাথে বেড়ে চলেছে শেয়ারের সংখ্যা ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!