প্রকাশ্য রাস্তায় ননদের সঙ্গে কোমর দুলিয়ে তুমুল নাচ গুনগুনের, মূহুর্তে ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় ননদের সঙ্গে কোমর দুলিয়ে তুমুল নাচ গুনগুনের, মূহুর্তে ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা। সম্প্রতি স্টার জলসায় অভিনীত ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুন চরিত্রে তাঁকে দেখা যাচ্ছে।

তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। সিরিয়ালের হিরোর সঙ্গে তাঁর দুস্টু মিষ্টি খুনসুটি দেখতে সবাই পছন্দ করেন। তবে, এর আগেও স্টার জলসারই আরও দুটি ধারাবাহিক ‘খোকাবাবু’ এবং ‘কলের বউ’ তে তাঁর অভিনয় নজর কাড়ে সবার।

১৯৯৩ সালের ২৭ জুন কলকাতায় জন্ম হয় তার। এরপর ২০১৬ সালে সহ পরিচালক হিসেবে তাঁর কেরিয়ার শুরু হয় টলিপাড়ায়। কিন্তু, নায়িকা হওয়া যার ভাগ্যে তাঁকে কে আটকায়। এরপরই তার নায়িকা হওয়ার যাত্রা শুরু। শারীরিক ও মানসিক সবদিক দিয়েই নিজেকে নায়িকা হওয়ার যোগ্য করে তোলেন তৃনা।

তবে, অভিনয়ের পাশাপাশি তৃনা সোশ্যাল মিডিয়াতেও যে যথেষ্ট পরিমাণে সক্রিয় তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিত্য নতুন ছবি বলুন বা ভিডিও বা স্লোমো সবেতেই তাক লাগিয়ে দেন দর্শকদের। তাঁর ইন্সট্রাগ্রামে ফলোয়ার্স সংখ্যাও ১.৪ মিলিয়ন।

সম্প্রতি তৃনা তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সঙ্গে রয়েছে তাঁর ননদ সাজি। সম্প্রতি তাঁরা দুজনে একসঙ্গে একটি রিল ভিডিও বানিয়েছেন।

তৃনার পরনে রয়েছে সাদা রঙের কুর্তি ও প্যান্ট। এমনকি তাঁর ননদের পরণেও রয়েছে আকাশি রঙের কুর্তি ও সাদা রঙের ল্যাগিন্স সঙ্গে গলায় গামছা। বিনোদ রাঠোর ও সোহমের জনপ্রিয় একটি নাচের গান ‘দাদা চালতে তো মাস দাদা হেলতে তো মাস’ গানে কোমর দুলিয়েছে দুজনে।

ভিডিওটি পোস্ট করে তৃনা ক্যাপশনে লেখেন যে, ‘ আনন্দের মুহূর্ত যখন সাজি আবারও ফিরে আসে’। সিরিয়ালের সেট থেকে গুনগুন এর রিল ভিডিও বানানোর সঙ্গী যে তাঁর এই ননদ তা আর জানতে বাকি নেই কারোরই।

video link click

তাই আবারও সিরিয়ালের পর্দায় সে ফিরে আসায় বেশ খুশি গুনগুন ওরফে তৃনা। সম্প্রতি তৃনা র পোস্ট করা এই ভিডিও ঝরের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!