প্রে’মিকের গো’প’না’ঙ্গ অস্বাভা’বিক বড়’ ক্ষ’তি’পূ’রণ চেয়ে আ”দালতে প্রেমিকা!

প্রে’মিকের গো’প’না’ঙ্গ অস্বাভা’বিক বড়’ ক্ষ’তি’পূ’রণ চেয়ে আ”দালতে প্রেমিকা!

এই প্রে’মি’কের জন্যই ভালবাসা ছাড়া জীবনের আর সব কিছু মি’থ্যা মনে হয়েছিল। উ’থা’লপা’থা’ল প্রেমে ভর করে বেঁ’ধে’ছিলেন ঘর। কিন্তু সেই প্রে’মিকই যে এমন ”আ’ঘা’ত” দেবেন, তাও আবার একেবারে ”মো’ক্ষ’ম” জায়গায়, তা ভাবতে পারেননি ২৯ বছরের এই মহিলা।

সিলিন্ডাইল মা’ঙ্গে’না। জিম্বাবোয়ের হারারে শহরের বাসিন্দা এই মহিলা। ৩৭ বছরের মুগোভে কুরিমা’র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ২০১৬ সালে। দু-বছরের সম্পর্ক শেষ হয়েছে সম্প্রতি।

কিন্তু বি’চ্ছে’দের পরেও সম্পর্কের তি’ক্ত’তা কমছে না। বিচিত্র অ’ভিযো’গ নিয়ে প্রা’ক্ত’ন প্রে’মি’ক কুরিমা’র বি’রু’দ্ধে আ’দা’লতে পৌঁছে গিয়েছেন সিলিন্ডাইল।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর প্রতিবে’দন অনুযায়ী, এই ম’হি’লার অ’ভিযো’গ, কুরি’মা’র পুরু’ষা’ঙ্গ অস্বাভাবিক রকমের দী’র্ঘ। কুরিমা’র সঙ্গে শা’রী’রি’ক সম্পর্ক তৈরি হওয়ার আগে

পর্যন্ত তার নিজের গো’প’না’ঙ্গ যথেষ্টই আঁ’টো’সাঁ’টো ছিল বলে দাবি সি’লি’ন্ডাইলের। কিন্তু এখন তা একেবারে ছি’ন্নভি’ন্ন হয়ে গিয়েছে, আ’দা’লতকে স্প’ষ্ট জানিয়েছেন তিনি।

প্রা’ক্তন প্রে’মি’কের থেকে মোটা অ’ঙ্কের ক্ষ’তি’পূরণের দাবিও করেছেন। বাংলাদেশি মুদ্রায় আট লক্ষেরও বেশি টাকা চাওয়া হয়েছে। ক্ষ’তি’পূর’ণের এই টাকা পেলে দক্ষিণ আফ্রিকায় গিয়ে স্ত্রী-অ’ঙ্গ’টি পু’নঃস্থা’পিত করার জন্য সা’র্জা’রি করাবেন বলে জানিয়েছেন সি’লিন্ডা’ইল। তবে এই ব্যা’পা’রে তার অ’ভিযু’ক্ত প্রাক্তন প্রে’মি’কটির মতামত এখনও জানা যায়নি। সূত্র : মিরর

সন্তান হওয়ার পরেই ভাইরা’ল কোয়েলের ভিডিও, উ’ত্তাল নেট দুনিয়া টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক আবারো ফি’রেছেন সিনেমা জগতে। পাঁচ মাস আগেই তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। এরপর দীর্ঘ এক বছর তিনি উপভো’গ ক’রেছেন মাতৃত্বের স্বাদ।

যদিও মল্লিক পরিবার এই সময়ের মধ্যে করো’না র তা’ণ্ডবে এক প্রকার দিশেহারা হয়ে প’ড়েছিল। তবে সব বা’ধা পেরিয়ে এবার কাজে ফিরলেন এই নায়িকা। ফিটনেস ঠিক ক’রতে জুম্বা প্র্যাকটিস করছেন কোয়েল। পাশাপাশি যোগা, জগিং তো রয়েছেই! আর নিজেকে তৈরির একটি ২৬ সেকেন্ডের ভিডিও কোয়েল তার ফেসবুকে পোস্ট ক’রেছেন।

যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। আর এমন ভিডিও পোস্ট ক’রতেই উত্তাল নেট দুনিয়া। শুধু তাই নয়, একটি রহ’স্য ফাঁ’স করে কোয়েল বলেন—বরের ওয়ারড্রব থেকে টি শার্ট ধার করে পরার মজাই আ’লাদা! প্রায় এক বছরের বেশি সময় পর ফিটনেস রুটিনে ফিরলাম। একটু ক’ঠিন। তবে নো পেইন, নো গেইন।

গত ২৬ সেপ্টেম্বর থেকে শু’টিং শুরু ক’রেছেন কোয়েল। যথারীতি সেই আগের রূপে হাজির হয়েছেন তিনি। অভিজ্ঞতা জা’নিয়ে কোয়েল ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—কত দিন পর আবার শু’টিং করছি। গত বছর পূজায় আমা’র সিনেমা মু’ক্তি পায়। এর পর অনেক দিনের অবসর ছিলো। শু’টিংয়ের ফাঁকে ফাঁকে সবার স’ঙ্গে আনন্দ ভাগ করে নিয়েছি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!