প্রেমিকা অন্য কারও সঙ্গে প্রেম করছে, রাস্তা আটকে গিফট দেওয়া স্কুটি ফেরত নিল প্রাক্তন প্রেমিক! ভাইরাল ভিডিও

প্রেমিকা অন্য কারও সঙ্গে প্রেম করছে, রাস্তা আটকে গিফট দেওয়া স্কুটি ফেরত নিল প্রাক্তন প্রেমিক! ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সবকিছুই আজকাল খুব তারাতারি ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় নানা বয়সের মানুষই তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শিত করার সুযোগ পাচ্ছেন। কিশোর-কিশোরী যুবক-যুবতী থেকে শুরু করে ছোট্ট ছোট্ট খুদে, এমনকি বয়স্করাও এই দৌড়ে কেউ পিছিয়ে নেই।

বর্তমানে কিশোর কিশোরী যুবক নানারকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশি দেখা যায়। ফেস’বুক, ইউ’টিউব ইন’স্টাগ্রাম এমনই নানা রকম অ্যা’পের সাহায্যে

তারা নানারকম ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পো’স্ট করে। এইসব ভিডিওর খেত্রে নানা রকম নাচ গান এমনকি মার্শাল আর্ট এমনকি ভয়েস আর্টিস্ট হিসেবেও অনেককে পারফর্ম করতে দেখা যায়। এমনকি কুকিং, ক্যারিয়ার গাইড সবকিছু দিক দিয়েই নানারকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় পো’স্ট হতে দেখা যায়।

আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশীরভাগই নানা অ্যাপের মাধ্যমে তৈরি নানা রকম রো’মা’ন্টিক ভিডিও আপ’লোড করতে দেখা যায় ছেলেমেয়েদের।

প্রাপ্তবয়স্ক ছেলে মেয়েরা খুবই পছন্দ করেন। এইসব ভিডিওগুলি সঙ্গে বাস্তবের জীবনের মিল সত্যিই খুব কম।বেশিরভাগ সময়ই ভালোবাসার সম্পর্কে দুটি মানুষ দুজনের জন্য সব সময় ঠিক নাও হতে পারে, এর থেকেই শুরু হয় ভুল বোঝাবুঝি, পরে সেই সম্পর্ক শেষ হয়ে যায়। তাই যেকোনো সম্পর্কে দুজন দুজনকে সম্পূর্ণভাবে জেনে তবেই এগোনো উচিত।

কিন্তু সম্পর্কের শেষের পরেও কিছু কিছু মানুষ সম্পর্ক টিকিয়ে রাখার জন্য যে কোন সীমা পর্যন্ত চলে যান, সম্প্রতি ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল এক যুবকের ধ’র্না দেওয়ার গল্প। দিনরাত ব্যাপকভাবে চেষ্টা করার পরে শেষ পর্যন্ত তাদের বিয়ে সম্ভব হয়। সেই জুটির খবর আজও সোশ্যাল মিডিয়ায় সকলের মনে গেঁথে আছে।

কিন্তু সব সম্পর্কেই সুন্দর ভাবে ইতি সম্ভব নয়, কিছু কিছু সম্পর্কের তি’ক্ততা খুবই খা’রাপ জায়গায় পৌঁছে যায়, সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জনবহুল স্থানে একটি মেয়ে স্কুটি চালিয়ে আসছিল, হঠাৎই তার রাস্তা আটকে দাঁড়ায় এক যুবক। দুজনের মধ্যে হঠাৎই শুরু হয় বচসা। এইসব দেখে চারিদিকে লোক জড়ো হয়ে যায়। এরপরে ছেলেটি বলতে থাকে মেয়েটি তার পূর্ব পরিচিত এবং তার প্রা’ক্তন প্রেমিকা।

বহু বছর আগেই তাদের বি’চ্ছেদ হয়ে গেছে, এবং মেয়েটির সম্প্রতি অন্য একটি নতুন সম্প’র্কে জড়িয়েছে। মেয়েটির স্কুটি টি ছেলেটির দেওয়া সুতরাং ছেলেটি এখন স্কুটি ফেরত চায়। কিন্তু মেয়েটির বারবার প্র’তি’বাদ করতে থাকে যে স্কুটি টি তারই। বচসা শেষ পর্যন্ত হা’তা’হা’তির পর্যন্ত গড়ায়, একপর্যায়ে ছেলেটি মেয়েটিকে প্র’হার করতে শুরু করে। শেষ পর্যন্ত লোকজন বাধা দিলে ঘটনাটি থামতে বাধ্য হলেও এরকম ঘটনায় অ’বাক হয়েছেন সবাই। বিশেষ করে প্রকাশ্যে রাস্তায় এরকম ঘটনা সত্যিই বি’রল।লোকজনরা তাদের বলে তাদের ঘরে সম’স্যা ঘরেই মিটিয়ে নিতে, এইভাবে কোনরকম ভাবে এ ঘটনাটি সামাল দেয়া হয়।

এর মধ্যেই ভিড়ের মধ্যে অনেকেই ঘটনাটি পুরো ভিডিও করেন এবং পো’স্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। ঘটনার আক’স্মিকতায় অবা’ক হয়েছেন সবাই। যদিও এই ব্যাপারে নানাজনে নানা মত, কেউবা ছেলেটিকে সাপোর্ট করছেন আবার কেউ বা মেয়েটিকে। এর মধ্যে অনেককেই ছেলেটিকে প্রকাশ্য রাস্তায় মেয়েটির গা’য়ে হা’ত তো’লা নিয়ে প্র’তি’বাদ করেছেন।

আজকালকের দিনে সমস্ত সম্পর্ক পরস্পরের ভুল বোঝাবুঝির জন্য এভাবেই শেষ হয়ে যায়। তাই প্রত্যেকটি সম্পর্কে দুজনে দুজনকে জানা খুবই দরকার, মানুষ রিল’লা’ইফ এবং রিয়েল লাইফের পার্থক্য করতে ভুলে গেছে। জীব’নের সিদ্ধা’ন্তগুলি প্রত্যেক মানুষের ভেবেচিন্তে নেওয়া উচিত।

ভিডিওটি দেখতে এখুনি ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!