দেশি গার্ল, দুর্দান্ত স্টাইল অসাধারন নাচে সোশ্যাল মিডিয়া কাঁপাল সুন্দরী দুই যুবতী, রইল ভিডিও

দেশি গার্ল, দুর্দান্ত স্টাইল অসাধারন নাচে সোশ্যাল মিডিয়া কাঁপাল সুন্দরী দুই যুবতী, রইল ভিডিও

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের একসময়ের অন্যতম অভিনেত্রী। যিনি বর্তমানে পাড়ি দিয়েছেন হলিউডেও। তবে তার দোস্তানা ছবির পর তিনি হয়ে উঠেছিলেন দেশি গার্ল।

সেখান থেকেই বিশ্ব সুন্দরী কে সবাই দেশি গার্ল নামে ডাকতে শুরু করেছিল। এবারে এই তকমায় যেন পেতে বসেছেন এই দুই যুবতী।

মাঝে মাঝে সেলিব্রেটিদের নানান নাচের পোস্ট ভাইরাল হতে দেখা যায়। তাদের নাচে মুগ্ধ হয়ে যায় দর্শকরা। কিন্তু সেলিব্রেটি বা নামী নৃত্যশিল্পী দের থেকে কিছু কম যান না অনামী শিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন এরকম অনেক প্রতিভায় সামনে আসছে যাদের গুণ নজর কাড়তে বাধ্য করছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এইরকমই দুই যুবতীর নাচে মুগ্ধ হলেন নেটজনগনরা। তারাও যেন হয়ে উঠলেন দেশি গার্ল।

প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত দেশি গার্ল নাচেতে যথেষ্ট দক্ষতা দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা। এবার সেই নাচ নিজের মতো করে পরিবেশন করলেন দুই তরুণী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুই তরুণী শিফন শাড়ি পড়ে লাস্যময়ী রূপে ধরা দিয়েছে।

আর তার সাথে গানের তালে যেভাবে কোমরের হিল্লোল তুলেছে তা মুগ্ধ করে দিয়েছে দর্শকদের। প্রকৃতির মাঝে এই দুই তরুনীর নৃত্যশৈলী আরো সুন্দর ভাবে ধরা দিয়েছে।

ভিডিওটির সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কমেন্টে প্রশংসা ঝড় উঠেছে আর সাথে সাথে লাইক ও শেয়ার এর বন্যা বয়ে গেছে। অসাধারণ ভঙ্গিতে দুই তরুনীর নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!