খোলামেলা পরিবেশে হালকা পাতলা পোশাক তুমুল নাচে ঝড় তুললেন হটবম্ব নোরা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

খোলামেলা পরিবেশে হালকা পাতলা পোশাক তুমুল নাচে ঝড় তুললেন হটবম্ব নোরা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি বলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় ডিভা হলেন আরব কন্যা নোরা ফাতেহি। তাঁর পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস-এর জন্য

বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন এই হট ডিভা। নাচের দিক দিয়ে যে কোনো প্রথম সারির অভিনেত্রীদের এক লহমায় হারিয়ে দিতে পারেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই বিভিন্ন নতুন নতুন ছবি এবং ভিডিও দিয়ে ভক্তদের মনে ঝড় তোলেন সেক্সি ডান্সার নোরা ফাতেহি। সেই নাচের

মুভস দেখে প্রায় সবাই একদৃষ্টিতে তাকিয়ে থাকেন তাঁর দিকে। শুধু পুরুষরাই নয়, নোরার নাচ ও এক্সপ্রেশন দেখে হিমশিম খায় মহিলা ফ্যানেরাও।

কিছুদিন আগে ইন্সটাগ্রামে নিজের নাচের ভিডিও শেয়ার করেন নোরা ফাতেহি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক সমুদ্রসৈকতে ‘মার্স’ গানের তালে নাচছেন তিনি। আর ক্যাপশনে তিনি লিখেছেন,

‘Teaching marce some moves on the beach’। আর এই ভিডিও মূহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। অবশ্য সমুদ্র সৈকতে মরোক্কান সুন্দরী নোরা কার সঙ্গে নাচছেন, সে বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি।

উল্লেখ্য, কিছুদিন আগে একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন নোরা ফাতেহি। মালাইকা অরোরা কোভিড ১৯ পজিটিভ হওয়ায় তাঁর জায়গায় সেখানে কিছুদিনের জন্য নোরাকে স্থানান্তরিত করা হয়।

Video Link Click

তবে মালাইকা সুস্থ হয়ে ফেরার পর আবার ওই রিয়্যালিটি শো থেকে এখন বিদায় নিয়েছেন নোরা। প্রসঙ্গত, ওই রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে আরও দুজন বিখ্যাত নৃত্যগুরু ছিলেন গীতা কাপুর এবং টেরেন্স লুইস এবং পরিচালক ছিলেন রেমো ডি সুজা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!