চলন্ত গাড়ির সামনে বসে বিয়ে করতে চলল সুন্দরী যুবতী, মাঝ রাস্তায় ঘটল অভাবনীয় ঘটনা

চলন্ত গাড়ির সামনে বসে বিয়ে করতে চলল সুন্দরী যুবতী, মাঝ রাস্তায় ঘটল অভাবনীয় ঘটনা

নিজের বিয়ে নিয়ে অনেকেরই অনেক রকম ইচ্ছা থাকে। বিশেষ করে বিয়ের কনের বিয়ের সাজসজ্জা ঘিরে অনেকরকম স্বপ্ন থাকে। কি রংয়ের শাড়ি পরবে কিরকম সাজবে সব ঘিরে থাকে কৌতুহল।

অনেকের আবার ইচ্ছা থাকে পালকি করে শশুর বাড়ি যাওয়ার। আবার কখনো কোনো বরের ইচ্ছা থাকে ঘোড়ায় করে বিয়ে করতে আসার। জীবনের এই দিনটিকে ঘিরে বর কনের বিশেষ উত্তেজনা থাকে‌।

এই যেমন এই বিয়েকে ঘিরে কিছুদিন আগে দেখা গিয়েছিল এক অদ্ভুত কান্ড। দেখা গিয়েছিল ফুচকা দিয়ে নববধূর সাজে সেজেছিলেন এক কনে। কনের সাজে মালা ও মুকুট হিসেবে ব্যবহার করা হয়েছে ফুচকাকে।

এবার আরেক অদ্ভুত কান্ডের সাক্ষী থাকলো নেটবাসী। তবে নিজের শখ পূরন করতে গিয়ে ফাপড়ে পড়লেন কনে।

গাড়ির বাইরে বসে বিয়ে করতে যাওয়ার শখ ছিল তরুণীর। গাড়ির বনেটে চেপে বিয়ে করতে বেরিয়ে নেট মাধ্যমে ঝড় তুললেন মহারাষ্ট্রের বছর 23 এর এক তরুণী।

পুনের বাসিন্দা এই যুবতী সাসওয়াদ যাচ্ছিলেন বিয়ে করতে। গাড়িতে ছিল তার পরিবার-পরিজনেরাও। গাড়ির বনেটে চেপে বিয়ে করতে যাওয়ার এই ঘটনা নিজেই ক্যামেরাবন্দি করেছেন তিনি। আর সেই ভিডিও হয়েছে ভাইরাল।

তবে সেই ভিডিও সামনে আসতে ফাপড়ে পড়েছেন ওই যুবতী। গাড়ির বনেটে চেপে বাইরে বেরোনোর জন্য মোটর ভেইকেল আইনে গ্রেফতার করা হয়েছে তাকে। লোনি কালভোর থানায় তাকে আটক করা হয়েছে।

পুলিশ আধিকারিক জানিয়েছেন ওই তরুণী পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন প্রত্যেকে গ্রেপ্তার করা হয়েছে‌। তাদের কারও মুখে মাক্স না থাকার কারণে কোভিড আইনেরও মামলা দায়ের করা হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!