‘Super Hot’ ঝুমা বৌদির শরীরী আবেদনে ঘায়েল কামুক ভক্তরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘Super Hot’ ঝুমা বৌদির শরীরী আবেদনে ঘায়েল কামুক ভক্তরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ওয়েব সিরিজ জগতের অন্যতম মুখ মোনালিসা, যাকে বেশিরভাগ মানুষই চেনেন ঝুমা বৌদি নামে। ‘দুপুরে ঠাকুরপো ২’ এ অভিনয় করে মোনালিসা নিজের গ্ল্যামারের ছোঁয়ায় পাগল করে দিয়েছেন সকলকে। মোনালিসা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আবির্ভাব হয়ে মুহুর্তের মধ্যেই বাড়িয়ে দেন উত্তাপের পারদ।

কখনো শাড়ি আবার কখনো ওয়েস্টার্ণে সামনে এসে ভক্তদের ঘুম ছোটান অভিনেত্রী। আর আজ আমরা আলোচনা করতে চলেছি এই সেক্সি অভিনেত্রীকে নিয়েই।

জন্মসূত্রে বাঙালি হলেও বাংলা চলচ্চিত্র জগতে তেমনভাবে সাড়া ফেলতে পারেনি মোনালিসা, সেই কারণে তিনি পৌঁছে যান মুম্বাইয়ে সেখান থেকেই ভোজপুরি সিনেমায় অভিনয় করা শুরু।

ভোজপুরি সিনেমা জগতে খুব চটজলদি সাফল্য পেয়েছিলেন মোনালিসা। বিয়েও করেছেন ভোজপুরি অভিনেতা ভিক্রান্ত সিং রাজপুত কে।

ভোজপুরির পাশাপাশি হিন্দি, তামিল, ওড়িশা, ছবিতেও অভিনয় করেছেন মোনা। আর দুপুরে ঠাকুরপো ২ তে অভিনয় করে বাংলাতেও নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেন সেক্সি ঝুমা বৌদি।

সিনেমা এবং ওয়েব সিরিজ জগত ছাড়াও মোনালিসা কে দেখা গিয়েছে বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে, বেশ কিছু বছর আগে বাংলা গানের অনুষ্ঠান ‘হাওড়া ব্রিজ’ এ সঞ্চালনা করতেন মোনালিসা।

এছাড়া তিনি বেশ কিছু জনপ্রিয় রিয়েলিটি শো তেও অংশ নিয়েছেন তিনি, যায় মধ্যে উল্লেখ্যযোগ্য বিগ বস ১০, এছাড়া জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো নাচ বালিয়ে তেও অংশ নিয়েছিলেন মোনালিসা।

সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা। মাঝেমধ্যেই তাকে দেখা যায় নিজের অনুরাগীদের জন্য বিভিন্ন সেক্সি অবতারের ছবি এবং ভিডিও পোস্ট করতে। সম্প্রতি তেমনই একটি ভিডিও পোস্ট করেছেন তিনি, ভিডিওটি একটি নাচের ভিডিও,

Video LInk Click

শাড়ি পরে অভিনেত্রী মোনালিসাকে নাচতে দেখা গেছে ভিডিওটিতে। আর মোনালিসার এই সেক্সি ডান্স মুভ দেখে রীতিমতো খাবি খেয়েছে নেটিজেনরা। মুহূর্তের মধ্যেই অভিনেত্রীর ভিডিও হয়েছে ভাইরাল।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!