সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে বাংলাদেশের সানি লিওন! অভিনেত্রীর শরীরী নেশায় বেসামাল কামুক ভক্তরা, রইল বিশেষ কিছু ছবি

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে বাংলাদেশের সানি লিওন! অভিনেত্রীর শরীরী নেশায় বেসামাল কামুক ভক্তরা, রইল বিশেষ কিছু ছবি

৩৮ বছরের কোটায় পা রেখেও নিজের রূপের জাদুতে এপার এবং ওপার দুই বাংলার মানুষের মনে আগুন জ্বালান তিনি। তাঁর সৌন্দর্যে মুগ্ধ হননি এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া মুশকিল, তিনি হলেন দুই বাংলার অতি পরিচিত ব্যক্তিত্ব জয়া আহসান (Jaya Ahsan)।

অভিনেত্রীর অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা থেকে শুরু করে তার লাস্যময়ী সৌন্দর্য সবকিছু মিলিয়ে তার অনুরাগীর সংখ্যা অগুনতি। তবে প্রশংসক যেরকম রয়েছে তার পাশাপাশি রয়েছে নিন্দুকও। তবে নায়িকা আগাগোড়াই নিজের মর্জি মালিক তাই কোন রকম কুকথা গায়ে মাখেন না তিনি।

নায়িকাকে দেখলে বোঝা মুশকিল ৩৮ বছরে পা রেখেছেন তিনি। বরং নিজের মারকাটারি ফিগার এবং লাস্যময়ী রূপে দ্বারা যে কোনো পুরুষের মনে ঝড় তুলতে পারেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকতে দেখা যায় নায়িকাকে, পাশাপাশি লাফিয়ে লাফিয়ে অভিনেত্রীর ফলোয়ার সংখ্যাও বেড়ে চলেছে। আর সেখানেই নিজের সেক্সী লুকের ছবি পোস্ট করে ভক্তদের ঘুম ছোটান নায়িকা।

সম্প্রতি জয়া নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করে উষ্ণতার পারদ বানিয়েছেন, ছবিগুলিতে গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরে রয়েছেন নায়িকা। স্কিন ফিট পোশাকে স্পষ্ট প্রত্যেকটি শরীরী খাঁজ।

নির্মেদ টোনড ফিগার এবং মেদহীন কোমরে ভক্তদের ঘাম ছুটিয়েছেন নায়িকা। ছবিতে গায়ের জ্যাকেটটি হাতে ধরে রেখেছেন অভিনেত্রী।

ছবিগুলো পোস্ট করে জয়া লিখেছেন, ‘কখনও ঠান্ডা, কখনও বন্য! আমি দরকারে দুই রূপেই ধরা দিতে পারি’। জয়ার এই ছবিগুলি দেখে তাকে বলিউডের সানি লিওনের সাথে তুলনা করেছেন নেটিজেনরা।


তার ছবিগুলি পোস্ট করার মুহূর্তের মধ্যেই সেগুলি ইন্টারনেটে হয়েছে ভাইরাল। বহু নেটিজেনরা অভিনেত্রীকে ভালোবাসা জানিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ছবিগুলিতে,

আবার পাশাপাশি কিছু মানুষকে নেতিবাচক মন্তব্য করতেও দেখা গিয়েছে। দুই বঙ্গের অনুরাগীর কাছ থেকেই মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে জয়ার এই নতুন ওয়ার্কআউট লুক।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!