ঠিকরে বেরোচ্ছে যৌবন জৌলুস, দুধ সাদা পোশাকে তুমুল নাচ হটবম্ব নিয়ার, রইল ভিডিও

ঠিকরে বেরোচ্ছে যৌবন জৌলুস, দুধ সাদা পোশাকে তুমুল নাচ হটবম্ব নিয়ার, রইল ভিডিও

টেলি অভিনেত্রী নিয়া শর্মা নিজের বোল্ড লুকের জন্য বেশ খ্যাত। নিয়াকে মাঝেমধ্যেই দেখা যায় বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দিতে। সম্প্রতি তেমনই একটি বোল্ড ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বেশ উত্তাপ ছড়ালেন নিয়া শর্মা।

‘কালি এক অগ্নি পরীক্ষা ‘ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশন জগতে পা রাখেন নিয়ে তিনি, এরপরে ‘বেহেনে ‘ , ‘জামাই রাজার’ মত জনপ্রিয় সিরিয়ালে লিড চরিত্রে অভিনয় করেছেন তিনি।

নিয়ার আসল নাম নেহা, টেলিভিশন জগতে পা রাখার পরেই নেহার থেকে তিনি নিয়া হন। ইতিমধ্যে মহেশ ভাটের হাত ধরে ওয়েব সিরিজ জগতে হাতেখড়ি দেন, তার অভিনীত ওয়েব সিরিজ ‘ টুইস্টেড ‘ বেশ সাড়া ফেলেছিল দর্শক মহলে।

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মাধ্যমে বেশ জনপ্রিয় নিয়া, মাঝেমধ্যেই তার উষ্ণ আবেদন যুক্ত ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাড়া জাগানো অনুরাগীদের মধ্যে,

তেমনই একটি ভিডিও সম্প্রতি পোস্ট করেছে নিয়া । যেখানে দেখা যাচ্ছে বাড়ির ছাদে একটি সাদা ক্রপ টপস এবং সাদা রিপড জিন্স পরে বেলি ড্যান্সে উত্তাপ ছড়াচ্ছে অভিনেত্রী।

ভিডিওটি পোস্ট করে নিয়া তাতে ক্যাপশন দিয়েছেন, ‘হয়তো কালো হতে হবে নয়তো সাদা, মাঝের কোনটাই চলবে না’। নিয়ার এই ভিডিও পোস্ট করার সাথে সাথেই বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

Video Link Click

অনুরাগীদের লাইকের সংখ্যা এবং কমেন্টে ভরে গেছে তার ভিডিওটি। অবশ্য নিজের এই বোল্ড লুকের জন্য বেশ কুরুচিকর মন্তব্যও শুনতে হয় অভিনেত্রীকে, তবে সেসব বিষয়ে কান দিতে নারাজ নিয়া।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!