‘Super Hot’ নোরা ফাতেহির সঙ্গে নাচতে গিয়ে কুপোকাত সালমান খান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘Super Hot’ নোরা ফাতেহির সঙ্গে নাচতে গিয়ে কুপোকাত সালমান খান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তিনি হলেন বলিউড ব্যাচেলার। বি টাউনের এমন কোনও অভিনেত্রী নেই যার সঙ্গে অভিনয় তিনি করেননি। অনেকের প্রেমেই আবার পড়েছিলেন তিনি।

কিন্ত কোনও সম্পর্কই পরিণতি পায়না। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে সলমন খানকে নিয়ে। কিন্ত একি কাণ্ড নোরার সাথে নাচতে গিয়ে একি হল সাল্লুর?

ডান্স এই শব্দটা উচ্চারণ হলেই প্রথমেই যে নামটা মাথায় আসে সেটা হল নোরা ফাতেহি। ডান্স থেকে অভিনয় বর্তমানে নোরা সোশ্যাল মিডিয়ার হট বম্ব হয়ে উঠেছে।

কখন নোরা ভিডিও পোস্ট করবে বর্তমানে সেই অপেক্ষা করে অনুরাগীরা। এরই মাঝে সেই নোরা সাল্লু এক মঞ্চে। নিশ্চয়ই ভাবছেন নোরা সাল্লু একই মঞ্চে কিভাবে সম্ভব?

রবিবার রাত ছিল জমজমাট। কারণ ওদিন ‘বিগ বস ১৪’-র ফাইনাল ছিল। জমজমাট ছিল মঞ্চ ও প্রতিযোগীদের ঘর। এক এক করে তারকারা উপস্থিত হয় রিয়্যালিটি শো-তে।

সেখানে নোরা ফতেহিও তারকা অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। নোরার নৃত্যগুণে মুগ্ধ হয় দর্শকরা। সঞ্চালক সলমন খানও তাঁর সঙ্গে নাচে পা না মিলিয়ে শরীর মেলান।

ব্লেজার খুলে ‘গরমি’ গানে নাচে তারা। শুয়ে শুয়ে সিড়ি দিয়ে নীচে নামতে গিয়েছিলেন সলমন। কিন্তু তাতেই বিপত্তি। টাল সামলাতে না পেরে পরে যাচ্ছিলেন সাল্লু।

Video Link Click

শেষে নোরা ফতেহি নাচ থামিয়ে তাঁকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু তখন সলমনকে রক্ষা করার চাইতেও হাসতে ব্যস্ত হয়ে যান দর্শক। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার চরম ভাইরাল সেই ভিডিও।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!