দুর্দান্ত এক্সপ্রেশনে বলিউড অভিনেত্রীদের মত অভিনয় করে তাক লাগাল কিশোরী, ভিডিও ভাইরাল

দুর্দান্ত এক্সপ্রেশনে বলিউড অভিনেত্রীদের মত অভিনয় করে তাক লাগাল কিশোরী, ভিডিও ভাইরাল

বয়স মাত্র ১২ থেকে ১৩। মাত্র এইটুকু বয়সে সোশ্যাল মিডিয়ার সেন্সেশন রাশি শিন্ডে। এখন থেকে দেখলে মনে হয় সে যেন এক যুবতি হয়ে গিয়েছে।

স্থান হাবভাব অ্যাটিটিউড সবটাই বড় বড় যুবতীদের মত। ছোট্ট মেয়েটির ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ।

তার নাচের ছন্দে সকলের মন ভরে যায়। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার বর্তমান যুগে জনপ্রিয়তম মাধ্যম। সোশ্যাল মিডিয়ার জন্যই বহু মানুষ পরিচিতি লাভ করে। সবাই নিজের পরিচয় গড়ে তুলতে চায়। সেই সুযোগটা সকলের সামনে হাজির করেছে

সোশ্যাল মিডিয়া নামক এই বিশাল প্ল্যাটফর্ম। কখনোবা অনলাইন বিজনেস কিংবা সোশ্যাল মিডিয়ায় নাচ গান আবৃত্তির মাধ্যমে সাধারণ মানুষকে মাতিয়ে রাখতে ভালবাসে এই সকল প্রতিভাধর মানুষেরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মানুষের দূরত্ব ঘুচে গিয়েছে।

প্রত্যন্ত অঞ্চলের ছেলে মেয়েরা সব সময় রিয়েলিটি শো এর মঞ্চে অংশগ্রহণ করতে পারে না। আর্থিক অভাব এবং যোগাযোগ মাধ্যমের অপ্রতুলতার জন্য সমস্যা থেকেই যায়। তাদের জন্য সোশ্যাল মিডিয়া হল এমন এক মাধ্যম, যার মাধ্যমে অনায়াসেই সকলের সামনে আসার সুযোগ পায় প্রত্যন্ত অঞ্চলের মানুষেরা।

এখন আর সংবাদপত্রের পাতা উল্টে চায়ের দোকানে আড্ডা দেওয়া হয় না। সেই জায়গাটা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া। আসলে সংবাদপত্রের ই-সংস্করণ আছে। তাই সমস্যাও নেই। আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো রাশি শিন্ডের নাচ।

আগের থেকে বেশ কিছুটা বড় হয়ে গিয়েছে ছোট্ট রাশি। সেই ছোট্টটি নেই আর। প্রিন্টেড ক্রপ টপ পরে অসাধারণ মানিয়েছে তাকে। তার সাথে খোলা চুল তার সৌন্দর্য আরো কয়েকগুণ বৃদ্ধি করেছে। মেকআপ বলতে হালকা লিপস্টিক আর কিছুই না। অল্প মেকাপেও মেয়েটিকে,

অসাধারণ সুন্দর দেখতে লাগছে। খোলা রাস্তার সামনে প্রকৃতির কোলে দাঁড়িয়ে, পাঞ্জাবী গানের সঙ্গে অসাধারণ এক্সপ্রেশন দিতে দেখা গিয়েছে তাকে। পাঞ্জাবি গানে থাকা মহিলা কন্ঠের সঙ্গে খুব সুন্দর ভাবে আর নিখুঁতভাবে লিপসিং করতে দেখা গিয়েছে রাশিকে। এতোটুকু বয়সে অসাধারণ প্রতিভার অধিকারী এই কন্যা।

না জানি বড় হলে অনেক বড় সেলিব্রিটি হতে পারে আজকের এই ১২ থেকে ১৩ বছর বয়সী রাশি। এক্সপ্রেশনের দিক থেকে বলিউডের নায়িকারা তার কাছে হার মেনে যেতে বাধ্য। মাত্র এই টুকু বয়স থেকেই বড় বড় মডেলদের মতো প্রতিভা অর্জন করে নিয়েছে সে। রাশি শিন্ডে তার ফেসবুক পেজ থেকে ভিডিওটি পোস্ট করেছে।

Video Link Click

এই ভিডিওটিতে দেখা গিয়েছে পাঞ্জাবী গানের সঙ্গে অসাধারণ এক্সপ্রেশন দিয়ে লিপসিং করতে। মাত্র ৫ দিন আগে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় সাড়ে সাত লক্ষ। তার সাথে রয়েছে ৩৩ হাজার লাইক। কমেন্ট সেকশনে সকলেই মেয়েটির অসাধারণ এক্সপ্রেশন নিয়ে প্রশংসা করেছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!