গ্রামের বিয়েতে চুড়িদার পরে আসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভিডিওটি ভাইরাল হতেই মন কারল নেটিজেনদের

গ্রামের বিয়েতে চুড়িদার পরে আসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভিডিওটি ভাইরাল হতেই মন কারল নেটিজেনদের

আমাদের দৈনন্দিন জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

প্রায় প্রতিদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা

তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই,

এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই।

এই লকডাউন এ সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের ঝোঁক আরো বেশি করে বেড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। বিনা উৎসব, আনন্দ অনুষ্ঠান ছাড়া বিবাহ সম্পন্ন হয় না। ছোট হোক কিংবা বড় বিবাহ অনুষ্ঠান আবশ্যিক।

আমাদের দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন জাতির মানুষের বসবাস। তাই আমাদের বিয়ের অনুষ্ঠানের রীতিনীতিও প্রত্যেক জাতির আলাদা।বিভিন্ন জায়গায় বিভিন্ন রীতিনীতি কে অবলম্বন করে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়ে থাকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেশের বিভিন্ন প্রান্তে ঘটে থাকা আচার-অনুষ্ঠান ঘরে বসেই দেখতে পারি। এখন ছোট-বড় সমস্ত সংবাদে আমরা সোশ্যাল মিডিয়া থেকে পেয়ে থাকি। সম্প্রতি ভাইরাল হয়।

যেখানে একটি বিবাহ অনুষ্ঠানে আত্মীয়-স্বজনদের আনন্দে মেতে থাকতে দেখা যায়। আর সেখানেই চুড়িদার পরা এক যুবতী বলিউড হিন্দি গানের সাথে অসাধারণ নৃত্য পরিবেশন করে।

তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। দা ডেলি ভিলেজ লাইফ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। ভিডিওটি অনেক পুরনো হলেও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে পুনরায় ভাইরাল হয় এবং নেট দুনিয়ার দর্শকরা তার প্রতিভার প্রশংসা করে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!