আনন্দের মাঝে নেমে এলো শোকের ছায়া’, হুড খোলা গাড়িতে নাচতে নাচতে চলেছে বর-কনে, হঠাৎ বড় গাড়ি এসে সজরে ধাক্কা… মুহূর্তে ভাইরাল ভিডিও

আনন্দের মাঝে নেমে এলো শোকের ছায়া’, হুড খোলা গাড়িতে নাচতে নাচতে চলেছে বর-কনে, হঠাৎ বড় গাড়ি এসে সজরে ধাক্কা… মুহূর্তে ভাইরাল ভিডিও

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে।

আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম।আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে।

আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। বিভিন্ন ছোট বড় সংবাদ একটিমাত্র ক্লিকে আমাদের কাছে পৌঁছে যাচ্ছে। এই সমস্ত কিছু হচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

আবার মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় কিছু হাস্যকর ঘটনা। যেই মজাদার ঘটনা গুলো দেখে নেট দুনিয়ায় আর দর্শকরা হেসে লুটোপুটি খায়। আবার মাঝে মাঝে কিছু ভয়ঙ্কর রহস্যময় ঘটনা ঘটে থাকে যা নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারব না।

এ রকমই এক অবিশ্বাস্য ঘটনা ঘটলো সম্প্রতি বাইরে হলেও সেই ভিডিও। বিয়ে বাড়ি মানেই সর্বদা আনন্দ ফুর্তি কিন্তু হঠাৎ যদি আনন্দের মাঝে বেদনাদায়ক কোন ঘটনা ঘটে সমস্ত আনন্দ-ফুর্তি মাটি হয়ে যায়। তোর প্রদেশের এক বিয়েবাড়িতে এরকমই ভয়ানক ঘটনা ঘটল বিয়ে বাড়ির সবাই।

বিয়ের দিন রাতে বরযাত্রীরা বর নিয়ে নাচতে নাচতে বিয়ের মন্ডপের দিকে অগ্রসর হয়। তারা তাদের আনন্দ-ফুর্তিতে এতটাই মগ্ন ছিল যে তারা নাচতে নাচতে মেইন রোডের উপরে চলে এসছে সেটা খেয়াল ছিল না।

চরম জোরে বাজানো হচ্ছিল গান তার সাথে সাথে চলছিল তুমুল নাচ। এরকম সময় হঠাৎ একটি দ্রুতবেগে গাড়ি এসে তাদের ধাক্কা মারে এবং ঘটনাস্থলে বরের ভাইয়ের মৃত্যু ঘটে এবং আহত হয় অনেক সদস্য।

Video link click

এরূপ ঘটনা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে নেটিজেনরা নিন্দা করে। খুবই কষ্টদায়ক ঘটনা এটি । আনন্দ ফুর্তির মাঝে শোকের ছায়া নেমে আসা খুবই মর্মান্তিক একটি ঘটনা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!