শরীরচর্চায় ম’ত্ত ‘থলথলে বৌদি’র স্পষ্ট ব-ক্ষভাঁ-জ, -অ-শ্লী-ল মন্তব্যে ভরে গেল শ্রীলেখার কমেন্ট বক্স!

শরীরচর্চায় ম’ত্ত ‘থলথলে বৌদি’র স্পষ্ট ব-ক্ষভাঁ-জ, -অ-শ্লী-ল মন্তব্যে ভরে গেল শ্রীলেখার কমেন্ট বক্স!

বিতর্ক যেন কোন মতেই শ্রীলেখা মিত্রের পিছু ছাড়ছে না । একের পর এক ঘটনা পরে বি-তর্কে জ-ড়িয়ে পড়ছেন অভিনেত্রী । অভিনেত্রী যে সমস্ত কাজ করে চলেছে সবক্ষেত্রেই তাকে জড়িয়ে ধরেছে এই বি-তর্ক ।

কিন্তু কেন? সম্প্রতি আরও একবার দাম ক-টূক্তির শি-কার হলেন তিনি । তবে জবাবও দিয়েছেন তার উত্তরে । বাম মানসিকতাসম্পন্ন শ্রীলেখা মিত্র কে এর আগে বিভিন্ন বিভিন্ন ক-টূক্তির শি-কার হতে হয়েছে ।

এই ঘটনা নতুন কিছু নয় ।এবং সেই সমস্ত ঘটনা মাঝেসাজেই ঘটে বলে সেই সমস্ত ঘটনাগু-লিকে তো-য়াক্কা করেন না অভিনেত্রী । নিজেই থাকেন নিজের ছন্দে ।যেটা ভালো মনে হয় সেটা তিনি করেন ।

তাতে অনেকের কাছে তিনি অপ্রিয় হয়ে ওঠেন কিন্তু তাতে তার কোন পরোয়া হয়না । তার এই মানসিকতার জন্য অনেকের সাথে দূরত্ব বেড়ে গেছে। তার এমনকি অনেক কাছের মানুষও তাকে ভুল বুঝেছে ।

কিন্তু আদতে মানুষটি একটু অন্যরকম । আমরা দেখেছি ল-কডাউ-ন এর সময় থেকে এখন অব্দি রাস্তার কুকুরদের কে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন । উপার্জন করা টাকা ক্রমশ শেষ হয়ে আসছে সেই ঘটনা নিয়ে লাইভে এসে বলেছিলেন একদিন ।

তার পাশাপাশি তার পোশাক-আশাক রুচিসম্মত নিয়ে বারবার প্রশ্ন উঠেছে এই সোশ্যাল মিডিয়াতে । নেটিজেনরা একের পর এক কু-রুচিকর ম-ন্তব্য করেছেন । তাতে তিনি দ-মে যাননি । পাল্টা প্রতিক্রিয়া দেয়নি ।

বেশ কিছুদিন আগে রিমঝিম মিত্র অর্থ-যিনি বিজেপিতে যোগদান করেছেন সেই রিমঝিম মিত্র শ্রীলেখা মিত্র কে ‘থ-লথ-লে বৌ-দি বলে ক-টাক্ষ’ ক-রেছিলেন । এবার তার হাতেনাতে প্রমাণ দিয়ে মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী ।

যদিও তিনি প্রকাশ্যে কিছু বলেননি । কিন্তু তার অনুগামীরা এমনটাই মনে করছে ।আমরা এর আগে দেখেছি শ্রীলেখা মিত্র এবং স্বাস্থ্য নিয়ে যথেষ্ট সচেতন । তাই প্রতিনিয়ত জিম করেন তিনি এবং নিজের শরীরকে গঠন করে রাখেন ।

তাই একবার তাকে বলতে শোনা গিয়েছিল যে সে-ক্সা-ইয় জন্য নয় এক্সেসাইজ এ বারের গ্লো । এবার তারই চিত্র দেখা গেল আরো একবার। অভিনেত্রী সোশ্যাল সাইটে যে ছবিটি প্রকাশিত করেছে সেখানে দেখা যাচ্ছে তাকে প্লা-ঙ্ক করতে এবং তিনি ক্যাপশন লিখেছেন যে অনেক মানুষ কয়েক সেকেন্ডের বেশি এটি করে থাকতে পারে না ।

কিন্তু আমি টানা দেড় মিনিট থাকতে পারি । যদিও ক্যামেরার সামনে ধরা পড়েছে তার ব-ক্ষযু-গ-লের ক্লি-ভেজ । ক্যামেরার সামনে যেহেতু শা-রীরিক ভা-জ ধ-রা প-ড়েছে তাই নেটিজেনদের মন্তব্য ও ক-টূক্তির শি-কার হবেন তিনি এমন টাকা থেকে হয়তো অনুমান করা যেতে পারে ।

আর ঠিক তেমনি ঘটতে দেখা গেল । ফের আরও একবার এক নেটিজেন লিখেছেন শা-রীরিক ক-সরত কে নিয়ে । যদিও শ্রীলেখা মিত্র সেগুলো করেনি । তবে ধীরে ধীরে তিনি সোশ্যাল মিডিয়ার প্রতি সক্রিয়তা কমিয়ে ফেলেছেন ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!